১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পার্থ চট্টোপাধ্যায়ের একাধিক শারীরিক সমস্যা থাকলেও ভরতির প্রয়োজন নেই, জানাল AIIMS

Published by: Tiyasha Sarkar |    Posted: July 25, 2022 4:11 pm|    Updated: July 25, 2022 4:37 pm

Bhubaneswar AIIMS said, no need for Partha Chatterjee to be hospitalized | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একাধিক ক্রনিক সমস্যা থাকলেও গুরুতর কোনও অসুস্থতা নেই পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee)। শারীরিক পরীক্ষার পর এমনটাই জানালেন ভুবনেশ্বর এইমসের চিকিৎসক আশুতোষ বিশ্বাস। তাই আজই ছেড়ে দেওয়া হবে পার্থ চট্টোপাধ্যায়কে। তবে আপাতত ওষুধ চলবে তাঁর। 

এসএসকেএমের চিকিৎসা নিয়ে সংশয় তৈরি হওয়ায় ইডি-র হাতে গ্রেপ্তার মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে সোমবার সকালে ভুবনেশ্বরের এইমসে নিয়ে যাওয়া হয়। বিমানবন্দর থেকে সরাসরিই এইমসে নিয়ে যাওয়া হয় পার্থ চট্টোপাধ্যায়কে। অ্যাম্বুল্যান্স থেকে নামার পরই তাঁকে সাংবাদিকরা জিজ্ঞেস করেন, ”কেমন আছেন?” তাঁর মুখে কোনও কথা ছিল না। শুধু বুকে হাত দিয়ে ইশারায় বোঝান, ভাল নেই, বুকে ব্যথা রয়েছে। এরপর হাসপাতালে পৌঁছতেই বেশ কিছু শারীরিক পরীক্ষা নিরীক্ষা করেন চিকিৎসকরা। 

[আরও পড়ুন: আদালত অবমাননা করেছেন শুভেন্দু! কড়া ব্যবস্থার দাবি কলকাতা হাই কোর্টের আইনজীবীদের]

সোমবার বিকেল ৪ টে নাগাদ ভুবনেশ্বর এইমসের চিকিৎসক আশুতোষ বিশ্বাস জানান, পার্থ চট্টোপাধ্যায়ের যাবতীয় শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। তাঁর ৪-৫ টি ক্রনিক সমস্যা রয়েছে। থাইরয়েড রয়েছে, কিডনির সমস্যা রয়েছে। তার জন্য ওষুধ চলবে। তাঁরা সেই মতো ওষুধও দিয়েছেন। কিন্তু পার্থ চট্টোপাধ্যায়ের বুকে কোনও সমস্যা নেই। তাই ভরতি প্রয়োজন নেই। সেই কারণে আজ অর্থাৎ সোমবারই তাঁকে ছেড়ে দেওয়া হবে। ইতিমধ্যেই রিপোর্ট পেশ করা হয়েছে কলকাতায় ইডির কাছে। 

প্রসঙ্গেত, এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২৭ ঘণ্টা জেরার পর শনিবারই গ্রেপ্তার হয়েছিলেন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। সেই সূত্রেই টালিগঞ্জের বিলাসবহুল এক আবাসনে তল্লাশি চালিয়ে উদ্ধার হয়েছে নগদ ২১ কোটি টাকা। ধৃত অর্পিতা মুখোপাধ্যায়কে রবিবার বিকেলে  ব্যাঙ্কশাল কোর্টে সওয়াল-জবাবের পর বিচারক একদিনের হেফাজতের নির্দেশ দেন। সোমবার ফের তাঁকে তোলা হয়েছে আদালতে।

[আরও পড়ুন: অর্পিতার মামার বাড়িতে আনাগোনা ছিল পার্থর! মন্ত্রী ‘ঘনিষ্ঠে’র বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে জাঙ্গিপাড়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে