BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক! বিয়ের মাত্র ছ’ঘণ্টা পরেই মৃত্যু নববধূর, সৎকার করলেন স্বামী

Published by: Abhisek Rakshit |    Posted: May 12, 2021 9:14 pm|    Updated: May 12, 2021 9:14 pm

Bihar Man, Married For Just 6 Hours, Performs Last Rites of His Newly-wed Bride | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আসর। কিছুক্ষণ আগেই সমস্ত আচার বিধি মেনে শেষ হয়েছে বিয়ে। কিন্তু আচমকাই ছন্দপতন। গুরুতর অসুস্থ হয়ে পড়লেন কনে। এমনকী হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। সেখানেই মারা যান তিনি। আর বিয়ের মাত্র ছ’ঘণ্টা পরেই সদ্য বিয়ে করা স্ত্রীর সৎকার সারলেন স্বামী। সম্প্রতি বিহারের (Bihar) মুঙ্গের জেলা সাক্ষী থাকল এমনই এক মর্মান্তিক ঘটনার। যদিও ঠিক কী কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন ওই কনে, তা জানা যায়নি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, পূর্ব পরিকল্পনা অনুযায়ী, ৮ মে মুঙ্গের জেলার খুদিয়া গ্রামের বাসিন্দা রঞ্জন যাদবের মেয়ে নিশা কুমারীর সঙ্গে বিয়ে হয় মহাকোলা গ্রামের বাসিন্দা সুরেশ যাদবের ছেলের। অনুষ্ঠানের দিন নির্দিষ্ট সময়েই সেখানে আসেন বরযাত্রীরা। এরপর বিয়ের অনুষ্ঠানও বেশ ভাল ভাবে মিটে যায়। কোভিড বিধি মেনে দুপক্ষের অল্প কয়েকজন লোকই এই বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

[আরও পড়ুন: সামরিক সহযোগিতা বাড়িয়ে তুলতে মার্কিন সেনাপ্রধানের সঙ্গে ফোনালাপ নারাভানের]

কিন্তু সমস্ত ধর্মীয় আচার মেনে বিয়ে করার পরেই নিশা হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন তাঁকে দ্রুত তারাপুরের একটি কমিউনিটি সেন্টারে ভরতি করেন, অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাঁকে ভাগলপুরে রেফার করেন। কিন্তু সেখানেই চিকিৎসা চলাকালীন নিশা মারা যান। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এরপর নিশার শ্বশুরবাড়িতে নিয়ে আসা হয় মৃতদেহটি। সেখান থেকেই তা সৎকারের জন্য নিয়ে যাওয়া হয়। তবে ঠিক কী কারণে নিশা অসুস্থ হয়ে পড়েছিলেন, তা জানা যায়নি। তবে এই প্রথম নয়, এর আগেও এধরনের মর্মান্তিক ঘটনা সামনে এসেছে। বিয়ের পরের দিন বাপের বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাওয়ার সময় অতিরিক্ত কেঁদে মৃত্যু হয়েছিল এক কনের। চলতি বছরের মার্চ মাসে ওড়িশার জুলুন্দা গ্রামে ওই ঘটনাটি ঘটে।

[আরও পড়ুন: ‘মোদি ভক্ত’ হয়েও মেলেনি চিকিৎসা, বেঘোরে মৃত্যু আরএসএস কর্মীর, ক্ষুব্ধ পরিবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement