BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বাচ্চাদের তাড়াতে’ গুলি, বিহারে বিজেপি মন্ত্রীর ছেলেকে বেদম মার ক্ষিপ্ত জনতার

Published by: Monishankar Choudhury |    Posted: January 24, 2022 8:55 am|    Updated: January 24, 2022 8:55 am

Bihar minister's son beaten up for firing at children | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাগানে খেলছিল গ্রামের বাচ্চারা। অভিযোগ, তাতেই সংযম হারিয়ে গুলি চালান বিহারের বিজেপি (BJP) মন্ত্রীর ছেলে। আর আতঙ্কের জেরে হওয়া হুড়োহুড়িতে পদপিষ্ট হয়ে এক শিশু-সহ আহত হন ছ’জন। তারপরই অভিযুক্তকে বেদম মারধর করে ক্ষিপ্ত জনতা। রবিবার ঘটনাটি ঘটেছে বিহারের পশ্চিম চম্পারণ জেলায়।

[আরও পড়ুন: কংগ্রেস ছেড়ে বিজেপির জোটসঙ্গী হতেই হাতেগরম ইনাম, উত্তরপ্রদেশে মুসলিম প্রার্থী দিল আপনা দল!]

জানা গিয়েছে, হরদিয়া গ্রামে বিহারের পর্যটনমন্ত্রী নারায়ণ প্রসাদের একটি খামারবাড়ি রয়েছে। অভিযোগ, গ্রামের বাচ্চারা ওই বাড়ির বাগানে ক্রিকেট খেলছে বলে খবর পেয়ে লোকজন নিয়ে সেখানে পৌঁছন মন্ত্রীর ছেলে বাবলু কুমার। এরপর বাচ্চাদের ভয় দেখিয়ে সেখান থেকে তাড়াতে পিস্তল থেকে শূন্যে গুলি চালান তিনি। ফলে হুড়োহুড়ির চোটে পদপিষ্ট হয়ে আহত হন এক শিশু-সহ কয়েকজন গ্রামবাসী। খবর পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। অভিযোগ, এরপর বাবলুর আগ্নেয়াস্ত্র কেড়ে নিয়ে তাঁকে বেধড়ক মারধর করেন তাঁরা। মন্ত্রীর নাম লেখা নম্বরপ্লেট খুলে নিয়ে তাঁর গাড়িও ভাঙচুর করা হয়।

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গ্রামবাসীদের হাত থেকে বাবলুকে উদ্ধার করেন পুলিশকর্মীরা। পশ্চিম চম্পারণ জেলার পুলিশ সুপার উপেন্দ্র বর্মা জানিয়েছেন, গ্রামবাসীদের পাশাপাশি আহত হয়েছেন মন্ত্রীর ছেলেও। তাঁর আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে। সেটিকে পরীক্ষার জন্য পাঠানো হবে। আহতদের হাসপাতালে ভরতি করানো ছাড়া ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে পুলিশ। এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে সরব হয়েছে বিহারের বিরোধী রাজনৈতিক দলগুলি।

এদিকে, সমস্ত অভিযোগ খারিজ করেছেন মন্ত্রী নারায়ণ প্রসাদ। পালটা তিনি দাবি করেছেন, তাঁর খামারবাড়িটি জবরদখল করার চেষ্টা করছিল একদম লোক। খবর পেয়ে তাদের রুখতে সেখানে যায় তাঁর ছেলে। কিন্তু তারউপর হামলা চালানো হয় এবং লাইসেন্স থাকা বন্দুকটিও কেড়ে নীয় হামলাকারীরা। মন্ত্রী নারায়ণ প্রসাদ বলেন, “সমস্ত অভিযোগ ভিত্তিহীন। এসব আমাকে বদনাম করার রাজনৈতিক ষড়যন্ত্র।”

[আরও পড়ুন: ‘স্বাধীনতার ইতিহাস মানে কংগ্রেস’, ‘ইতিহাস ভোলানোর চেষ্টা’ খোঁচায় মোদিকে পালটা প্রদীপের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে