৪ আশ্বিন  ১৪২৬  রবিবার ২২ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের সম্ভাব্য ফলাফল নিয়ে গোটা দেশে চড়ছে উত্তেজনার পারদ। ঠিক তখনই রাজস্থানের পাকিস্তান সীমান্ত থেকে গ্রেপ্তার হল পাঁচজন সন্দেহভাজন ব্যক্তি। সোমবার সকালে বিকানেরের পাকিস্তান সীমান্ত সংলগ্ন খাজুওয়ালা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে বিএসএফ জওয়ানরা। ধৃতদের কাছ থেকে ১০ লাখ টাকার বেশি নগদও বাজেয়াপ্ত করা হয়েছে।

[আরও পড়ুন- বাড়ির সামনে দুষ্কৃতীদের গুলিতে নিহত জম্মু-কাশ্মীরের পিডিপি নেতা]

এপ্রসঙ্গে খাজুওয়ালা পুলিশ স্টেশনের আধিকারিক বিক্রম চৌহান বলেন, “সোমবার সকালে সীমান্ত এলাকা নাকা চেকিং করার সময় ধৃতদের গাড়ি আটক করে বিএসএফ। তারপর গাড়িতে তল্লাশি চালিয়ে ১০ লাখ টাকার বেশি উদ্ধার হয়। গাড়িতে থাকা যাত্রীদের এই বিষয়ে জেরা করলে কথাবার্তায় অসঙ্গতি ধরা পড়ে। এরপরই তাদের আটক করে আমাদের থানায় এসে গোটা ঘটনাটি খুলে বলেন জওয়ানরা। পাশাপাশি জানান, যেখান থেকে ধৃতদের ধরা হয়েছে সেই এলাকাটি আমাদের থানার অধীনে আছে। তাই তাঁরা এখানে ধৃতদের নিয়ে এসেছে।”

[আরও পড়ুন- চড়ছে পারদ, রণকৌশল রচনায় শরিকদের সঙ্গে নৈশভোজে অমিত শাহ]

তিনি আরও জানান, ধৃতদের জেরা করে এত টাকা তারা কোথায় পেল তা জানার চেষ্টা চলছে। পাশাপাশি ওই টাকা তারা অপরাধমূলক কোনও কাজে ব্যবহার করতে নিয়ে যাচ্ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য, বিকানের জেলার খাজুওয়ালা এলাকা থেকে মাত্র ২৩ কিলোমিটার দূরেই রয়েছে পাকিস্তান সীমান্ত। দীর্ঘদিন ধরেই এই এলাকায় চোরাচালান ও বিভিন্ন বেআইনি কাজকর্ম সংগঠিত হওয়ার অভিযোগ উঠছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং