BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নিজের টুইটার সমীক্ষায় গোহারা হারলেন বিজেপির আইটি সেলের প্রধান

Published by: Paramita Paul |    Posted: December 29, 2019 7:55 pm|    Updated: December 29, 2019 7:55 pm

BJP IT cell head Amit Malviya loses his own Twitter poll, brutally trolled

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরপর কয়েকটি রাজ্যের নির্বাচনে ধাক্কা খেয়েছে বিজেপির বিজয়রথ। এবার টুইটার পোল (poll) বা সমীক্ষায়ও গোহারা হারলেন বিজেপি আইটি সেলের প্রধান। নিজের টুইটার হ্যান্ডেলে একটি সমীক্ষার আয়োজন করেছিলেন গেরুয়া শিবিরের আইটি সেলের প্রধান অমিত মালব্য। সেখানে তাঁর মতের বিপক্ষেই অধিকাংশ ভোট পড়ে। নিজের তৈরি সমীক্ষায় হেরে টুইটারে ব্যপক ট্রোল হন আইটি সেলের প্রধান।

 

শুক্রবার সকালে নিজের টুইটার হ্যান্ডেলে একটি সমীক্ষা পোস্ট করেন অমিত মালব্য। টুইটার ব্যবহারকারীদের উদ্দেশ্যে তিনি লেখেন, “রাজদীপ সরদেশাইয়ের (সাংবাদিক) আইসিসের প্রচারকর্তা হওয়া উচিত।” তাঁর এই মতের স্বপক্ষে, বিপক্ষে ভোট চান। ভোট দেওয়ার জন্য চারটি অপশনও রাখেন। এক, সহমত। দুই, সহমত নই। তিন, একেবারেই সহমত নই। চার, প্রাসঙ্গিক নন।

[আরও পড়ুন : নাগরিকত্ব আইন বোঝাতে গিয়ে বেধড়ক মার খেলেন বিজেপি নেতা]

শনিবার সকাল পর্যন্ত ১ লাখ ৪৪ হাজার ২৮৭টি ভোট পড়ে। তার মধ্যে টুইটার সমীক্ষায় অংশগ্রহণকারী মাত্র ২৮ শতাংশ অমিত মালব্যের সঙ্গে সহমত পোষণ করেন। কিন্তু ৩৩ শতাংশ ভোট পড়ে ‘সহমত নই’ অপশনে। ২৬ শতাংশ ভোট পড়ে ‘একেবারেই সহমত নই’ অপশনে। ১৩ শতাংশ মানুষ চতুর্থ অপশনে ভোট দেন।

[আরও পড়ুন : আলপনা এঁকে CAA’র অভিনব প্রতিবাদ, চেন্নাইয়ে আটক পাঁচ আন্দোলনকারী]

অমিত মালব্যের পালটা টুইট করেন সাংবাদিক রাজদীপ দেশাইও। তিনি লেখেন, “বন্ধুবর, আপনি এই নির্লজ্জ নিন্দা চালিয়ে যান। নতুন বছরে আমার রেজোলিউশন, আ্মি শান্ত থাকব।” একইসঙ্গে তিনি নতুন বছরের শুভেচ্ছাও জানায়। তবে এই সমীক্ষায় হেরে টুইটারে ট্রোল হন অমিত মালব্য।

 

একের পর এক রি-টুইটে গেরুয়া শিবিরের আইটি সেলের প্রধানকে ব্যঙ্গ করা হয়। জনৈক টুইটার ব্যবহারকারী লেখেন, “বিজেপির আইটি সেল প্রধানই নির্বাচনে হেরে গেলেন।” আবার কেউ লেখেন, “আরে এ তো রিভার্স ইভিএম হ্যাকিং হয়েছে। আইটি প্রধান ভিন্নমত অপশনকে দুভাগে ভাগ করে দিয়েছেন, যাতে বেশি ভোটের ব্যবধানে না হারতে হয়।” 

   

       

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement