BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘প্রধানমন্ত্রী রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেই ধ্বংস হবে করোনা’, দাবি বিজেপি নেতার

Published by: Subhajit Mandal |    Posted: July 23, 2020 8:46 am|    Updated: July 23, 2020 8:46 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অযোধ্যায় রাম মন্দির নির্মাণের কাজ শুরু হয়ে গেলেই করোনা ভাইরাসের শেষের শুরু হয়ে যাবে। ভগবান রামই করোনাকে ধ্বংস করে দেবেন। বুধবার এমনই দাবি করলেন মধ্যপ্রদেশ বিধানসভার প্রোটেম স্পিকার তথা বিজেপি নেতা রামেশ্বর শর্মা।

আগামী ৫ আগস্ট অযোধ্যায় রাম মন্দিরের (Ram Mandir) ভিতপুজো। রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। ভিত্তি স্থাপনের অনুষ্ঠানে আসার জন্য সকল রাজ্যের মুখ্যমন্ত্রীদের আমন্ত্রণ করা হবে বলে জানিয়েছেন রাম মন্দির (Ram Mandir) ট্রাস্টের কোষাধ্যক্ষ।  বিজেপি নেতার দাবি, ওইদিন মন্দির নির্মাণ শুরু হয়ে গেলেই করোনার বিনাশ শুরু হয়ে যাবে।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর হাতেই রাম মন্দির নির্মাণের সূচনা, আমন্ত্রিত সব রাজ্যের মুখ্যমন্ত্রীরা]

বুধবার গোয়ালিয়রে সাংবাদিকদের ওই বিজেপি নেতা বলেন, “খালি ভারত নয়। করোনার প্রকোপে ত্রস্ত গোটা বিশ্ব। আর এই সময় সবাই মহাপুরুষদের স্মরণ করে। এমনকী সুপ্রিম কোর্টও মন্দির নির্মাণের নির্দেশ দিয়েছে। ভগবান রাম আগেও রাক্ষসদের হত্যা করে মানবজাতিকে রক্ষা করেছেন। যখনই মন্দির নির্মাণ শুরু হবে, তখন থেকেই করোনা ধ্বংস হওয়া শুরু হবে।” রামেশ্বর শর্মা সাফ জানিয়েছেন, তিনি বিশ্বাস করেন ভগবান রামই এই মারণ ভাইরাসকে ধ্বংস করবেন। 

[আরও পড়ুন: বিজেপিকে চাপে ফেলতে নয়া কৌশল, রাজস্থানের সংকট নিয়ে প্রধানমন্ত্রীকে নালিশ গেহলটের]

উল্লেখ্য, গত বছর সুপ্রিম কোর্টের রায়দানের পরই মন্দির তৈরির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল। রামের বিগ্রহ গোটা দেশ ঘোরানো হয়েছে। সারা দেশ থেকে ভক্তরা ভিত গাঁথার ইঁট পাঠিয়েছেন। কুম্ভমেলায় সাধুদের অনুমতিও নেওয়া হয়েছে। এরপরই ৫ আগস্ট দুপুর সোয়া বারোটাই ভিত্তিপ্রস্তর স্থাপনের দিনক্ষণ ঠিক হয়েছে। তিনদিন ধরে চলবে রীতি-রেওয়াজ। করোনা আবহে রাম মন্দিরের এই ‘ভূমি পুজন’ নিয়ে রাজনৈতিক বিতর্কও কম হয়নি। বিরোধীরা দাবি করেছে সরকারের এখন উচিত করোনার বিরুদ্ধে লড়াই করা। কিন্তু সেসব না করে মন্দির নির্মাণে ব্যস্ত বিজেপি। কিন্তু এই বিজেপি নেতা মনে করছেন, মন্দির নির্মাণই করোনা রোধের উপায়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement