১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

প্রধানমন্ত্রীর সভায় গিয়ে বিপাকে বিজেপি নেতা! ট্রেনে খোয়ালেন ৩ লক্ষ টাকা

Published by: Monishankar Choudhury |    Posted: October 30, 2020 6:23 pm|    Updated: October 30, 2020 6:33 pm

An Images

সুব্রত বিশ্বাস: এবার ট্রেন থেকে চুরি গেল বিজেপি (BJP) নেতার তিন লক্ষ টাকা। বুধবার অজয় নিষাদ নামের ওই নেতা চুরি যাওয়ার ঘটনার কথা প্রধানমন্ত্রী ও রেলমন্ত্রীকে টুইট করে জানান। টুইটে ওই বিজেপি নেতা আরও দাবি করেছেন, বিহারে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) নির্বাচনী জনসভায় মঞ্চে উপস্থিত ছিলেন তিনি।

[আরও পড়ুন: হাসপাতালের শৌচাগারে দলীয় পতাকার মতো রং! যোগী প্রশাসনের নিন্দায় মুখর সমাজবাদী পার্টি]

ভুক্তভোগী ওই নেতার অভিযোগ, বুধবার পাটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভা শেষে তিনি স্ত্রীকে নিয়ে রাজেন্দ্রনগর-নয়াদিল্লি স্পেশ্যালের এইচ ওয়ান কূপ বি-তে ফিরছিলেন। তিনি অসুস্থ ছিলেন, পরে করোনা আক্রান্ত হন বলেও জানান। ট্রেনে সফর চলাকালীন রাত আড়াইটে নাগাদ তাঁর স্ত্রী বাথরুমে যান। অসুস্থ থাকায় তাঁকে ডাকেননি। পরে দেখা যায় তাঁর তিন লক্ষ টাকা চুরি গিয়েছে ট্রেনে। তিনি অসুস্থতার কারণে পুলিশে অভিযোগ জানাতে পারেননি। প্রধানমন্ত্রী ও রেলমন্ত্রীকে টুইট করে অভিযোগ জানানোর পর সংশ্লিষ্ট দপ্তর থেকে ট্রেনেও যাত্রাকালীন সব জিআরপি থানা ও আরপিএফ পোস্টকে বিষয়টি জানানো হয়েছে। আইনগত ব্যবস্থা ও তদন্তের নির্দেশ দিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

উল্লেখ্য, মহামারীর পরিস্থিতিতে ট্রেনের সংখ্যা অনেকটাই কম। তার মধ্যেও এই ধরনের চুরির ঘটনায় উদ্বিগ্ন আরপিএফ বিভাগ। ট্রেনে এমনিতেই ওয়েটিং লিস্টের যাত্রীদের চড়ার উপর নিষেধাজ্ঞা জারি হয়েছে। তার উপর এসি কামরার কূপ পর্যন্ত পৌঁছে যাচ্ছে দুষ্কৃতী। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে সামাজিক পরিস্থিতি এখন যথেষ্ট উদ্বেগের। মানুষ কাজ হারিয়েছেন। পেশা বদলের সঙ্গে বাড়ছে অপরাধ প্রবণতা। ট্রেনে উপযুক্ত নিরাপত্তা ব্যবস্থা না থাকায় চুরির মতো ঘটনা ঘটছে বলে মনে করেছেন যাত্রীদের একাংশ।

[আরও পড়ুন: লকডাউনে কর্মহীন মা, চা বিক্রি করে বোনেদের পড়াশোনার খরচ সামলাচ্ছে কিশোর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement