২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

প্রেমিকার সঙ্গে ধরা পড়ে স্ত্রীর হাতে জুতোপেটা, দল থেকে বহিষ্কৃত যোগীরাজ্যের বিজেপি নেতা

Published by: Anwesha Adhikary |    Posted: August 24, 2022 12:12 pm|    Updated: August 24, 2022 12:18 pm

BJP leader thrashed by wife, expelled from party | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কানপুরের রাস্তায় বান্ধবীর সঙ্গে ধরা পড়েছিলেন বিজেপি নেতা (BJP Leader)। সেই কারণে প্রকাশ্য রাস্তায় তাঁকে জুতোপেটা করেছিলেন স্ত্রী। সবমিলিয়েই উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ওই বিজেপি নেতাকে দল থেকে বহিষ্কার করা হল। মোহিত সোনকার নামে ওই নেতাকে বহিষ্কার করার পরে দলের তরফে বিবৃতি দেওয়া হয়। সেখানে জানিয়ে দেওয়া হয়, খারাপ আচরণের জন্যই তাঁকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে দল। প্রসঙ্গত, স্ত্রী এবং শাশুড়ির হাতে মোহিতের মার খাওয়ার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

ঘটনার সূত্রপাত গত শনিবারে। ওইদিন রাতে গাড়ির মধ্যে বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি মোহিত এবং তাঁর বান্ধবীকে ধরে ফেলেন তাঁর স্ত্রী মণি। তারপরেই দু’জনকে গাড়ি থেকে রাস্তায় বের করে এনে বেধড়ক মারধর করা হয়। জানা গিয়েছে, জুতো নিয়ে মোহিতকে (Mohit Sonkar) মারধর করেন তাঁর স্ত্রী এবং শাশুড়ি। মোহিতের বান্ধবীকেও আক্রমণ করেন মণি। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন মোহিতের বান্ধবীর স্বামীও। তিনিও মোহিতকে মারধর করেন।

[আরও পড়ুন: দলের আস্থা হারিয়েছেন, ত্রিপুরা তৃণমূলের রাজ্য সভাপতির পদ থেকে অপসারিত সুবল ভৌমিক]

মারধরের ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় স্থানীয় থানার পুলিশ। এই ঘটনায় মোট দু’টি এফআইআর দায়ের করা হয়। মোহিতের বিরুদ্ধে মামলা দায়ের করেন তাঁর স্ত্রী। অন্যদিকের মোহিতের বান্ধবীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তাঁর স্বামী। শান্তিভঙ্গের অভিযোগে পুলিশ মোহিতকে গ্রেপ্তার করেছে। জানা গিয়েছে, ছয় বছর আগে মণির সঙ্গে বিয়ে হয়েছিল মোহিতের। কিন্তু সাম্প্রতিককালে তাঁদের সম্পর্ক খারাপ হয়ে গিয়েছিল।

মোহিতের বিরুদ্ধে ব্যাভিচারের অভিযোগ এনেছেন উত্তরপ্রদেশের বিজেপি নেতৃত্ব। রাজ্যের সাধারণ সম্পাদক গোবিন্দ নারায়ণ শুক্লা জানিয়েছেন, “অবিলম্বে দল থেকে বহিষ্কার করা হয়েছে মোহিতকে। রাজ্যের সমস্ত স্তরের নেতাদেরকেও চিঠি দিয়ে বহিষ্কারের খবর জানিয়ে দেওয়া হয়েছে।” আপাতত অশান্তি তৈরির চেষ্টা এবং হুমকি দেওয়ার মতো অভিযোগ আনা হয়েছে মোহিতের বিরুদ্ধে।

[আরও পড়ুন:অতিরিক্ত উচ্চাকাঙ্ক্ষায় বাড়ছে ঋণের বোঝা, আদানির ব্যবসা নিয়ে উদ্বেগে বিশেষজ্ঞরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে