BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘কাদামাটি-গোবরে জন্মেছি, করোনা আমার টিকিও ছুঁতে পারবে না’, আজব দাবি বিজেপি নেত্রীর

Published by: Paramita Paul |    Posted: September 7, 2020 5:25 pm|    Updated: September 7, 2020 5:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমশ চওড়া হচ্ছে করোনার থাবা। প্রতিষেধকের খোঁজে হন্যে বিজ্ঞানীরা। এরমধ্যে এই ভাইরাসকে রুখতে ‘এক সে বড় কার’ এক উপায় বাতলাচ্ছেন দেশের নেতা-মন্ত্রীরা। কেউ বলছেন, পাপড় খেতে তো কেউ রঙীন জলে গলা ভেজানোর পরামর্শ দিচ্ছেন। এবার সেই তালিকায় নয়া সংযুক্তি কাদামাটি ও গোবর। মধ্যপ্রদেশের এক মন্ত্রী তথা বিজেপি দাবি, কাদামাটি আর গোবরে বড় হয়েছি, করোনা আমাকে ছুঁতেও পারবে না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর সেই ভিডিও।

মধ্যপ্রদেশের গোয়ালিয়রের ৩ সেপ্টেম্বরের ঘটনা। বিজেপি সাংসদ জ্যোতিরিন্দ্র সিন্ধিয়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মধ্যপ্রদেশের মন্ত্রী ইমারতি দেবী।। তিনি ছাড়াও সেখানে ছিলেন আরও ২২ জন বিধায়ক। আলোচনাসভার মাঝেই ইমারতি দেবী অসুস্থ হয়ে পড়েন। তারপরই সভা থেকে বেরিয়ে যান তিনি। এরপরই গুজব ছড়ায় তিনি কোভিড আক্রান্ত। সাংবাদিকদের মুখে এই প্রশ্ন শুনে চটে যান ইমারতি দেবী। প্রশ্নের জবাবে তাঁর মন্তব্য, ‘ইমারতি কাদামাটি, গোবরের জন্মেছি। করোনা আমার ধারেকাছে আসতে পারবে না। আমার করোনা হয়েছে, সে ধারণা শুধু আপনাদেরই হয়েছে। এই মাস্কটাও আমি জোর করে পড়েছি।” প্রসঙ্গত, ভিডিওটিতে দেখা গিয়েছে, নীল রঙের মাস্কটি ইমারতি দেবীর থুতনির উপর ঝুলছিল। এর আগেও বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিলেন ইমারতি দেবী। একটি অনুষ্ঠানে হিন্দি গানের তালে কোমর দুলিয়ে নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই দলের মধ্যে অস্বস্তি তৈরি হয়। এবার ফের করোনা নিয়ে বিতর্কিত মন্তব্য করে দলের অস্বস্তি বাড়ালেন তিনি।

[আরও পড়ুন : ট্রেনে ধূমপান আর শাস্তিযোগ্য অপরাধ নয়! আইন বদল করতে চলেছে রেল]

তবে এই প্রথম নয়, এর আগে একাধিক বিজেপি নেতা-মন্ত্রী করোনা তাড়ানোর নানা দাওয়াই বাতলেছেন। কখনও কেন্দ্রীয় মন্ত্রী বলেছেন, পাপড় খেলে করোনা চলে যাবে। কখনও আবার বাংলার সাংসদ, রাস্তায় শিবির করে গোমূত্র পান করিয়েছেন। কখনও আবার কোনও নেতা রাস্তায় ‘গো, করোনা গো’ বলে স্লোগান দিয়েছেন। সেই তালিকায় নতুন করে এই নেত্রীর নাম যুক্ত হল।

[আরও পড়ুন : ভরদুপুরে দিল্লিতে শুটআউট, গ্রেপ্তার দুই জঙ্গি, উদ্ধার বিপুল আগ্নেয়াস্ত্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement