২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের ‘গোলি মারো’ স্লোগান, দিল্লিতে হিংসায় মদত বিজেপি বিধায়কের! ভাইরাল ভিডিও

Published by: Subhajit Mandal |    Posted: February 26, 2020 11:36 am|    Updated: February 26, 2020 11:47 am

BJP MLA Abhay Verma leads march with Goli maaro

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির অগ্নিগর্ভ পরিস্থিতিতে ঘৃতাহুতি দিচ্ছেন বিজেপি বিধায়ক! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওকে হাতিয়ার করে এমনটাই অভিযোগ করছে আম আদমি পার্টি(AAP)। আপের দাবি, সংশোধিত নাগরিকত্ব আইনকে কেন্দ্র করে রাজধানীতে যে হিংসার বাতাবরণ তৈরি হয়েছে, তাতে প্রত্যক্ষ মদত দিচ্ছেন লক্ষ্মীনগর কেন্দ্রের বিজেপি বিধায়ক অভয় বর্মা।

[আরও পড়ুন: আধাসেনা কর্মীদের লক্ষ্য করে ছোঁড়া হল অ্যাসিড! CAA হিংসার নৃশংস রূপ দিল্লিতে]

আপের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, লক্ষ্মীনগর কেন্দ্রের বিজেপি বিধায়ক অভয় বর্মার (Abhay Verma) নেতৃত্বে সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে মিছিল করছেন তাঁর সমর্থকরা। সেই শোভাযাত্রা থেকেই শোনা যাচ্ছে, সেই বিতর্কিত ‘গোলি মারো’ স্লোগান। মিছিলে অভয় বর্মার সমর্থকরা, ‘পুলিশ কে হত্যারে কো, গোলি মারো সালো কো’, ‘দেশ কে হত্যারো কো, গোলি মারো সালো কো’র মতো স্লোগান দেন। সরাসরি সাম্প্রদায়িক কথা বলতেও শোনা যায় তাঁদের। বিজেপি সমর্থকরা বলেন, ‘যো হিন্দু হিত কি বাত করেগা, ও ইস দেশ মে রাজ করেগা’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘যাঁরা হিন্দুদের স্বার্থের কথা বলবে, তাঁরাই এই দেশে রাজত্ব করবে।’ এরপর ওই মিছিল থেকে ‘জয় শ্রীরাম’ স্লোগানও দেওয়া হয়। এই ভিডিও শেয়ার করেছেন আম আদমি পার্টির বিধায়ক সঞ্জয় সিং। তাঁর অভিযোগ, অমিত শাহ শুধু লোকদেখানোর জন্য সর্বদলীয় বৈঠক করছেন। আর অন্যদিকে, তাঁর দলেরই বিধায়ক দাঙ্গায় উসকানি দিচ্ছেন।

[আরও পড়ুন: দিল্লির হিংসায় লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আসরে অজিত দোভাল]

উল্লেখ্য, গত শনিবার থেকে সংশোধিত নাগরিকত্ব আইনকে কেন্দ্র করে হিংসা চরম রূপ নিয়েছে দিল্লিতে। CAA সমর্থক এবং বিরোধীদের সংঘর্ষে এখনও পর্যন্ত ২০ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। অগ্নিগর্ভ পরিস্থিতি গোটা উত্তর-পূর্ব দিল্লিতে। হাজার হাজার পুলিশকর্মী, আধাসেনা নামিয়েও পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যায়নি। কারফিউ, ১৪৪ ধারা উপেক্ষা করেই বুধবার সাতসকালে দিল্লির বিভিন্ন প্রান্ত থেকে হিংসার খবর আসছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে