১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উত্তরপ্রদেশেও মোদিময় প্রচার! প্রধানমন্ত্রীর জন্মদিন থেকেই নয়া অভিযান বিজেপির

Published by: Paramita Paul |    Posted: September 4, 2021 6:47 pm|    Updated: September 4, 2021 6:47 pm

BJP's 20 day long Mega Event to thank PM Modi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোদি… মোদি….মোদি। নির্বাচনের বৈতরণী পার করতে সেই মোদি জয়গানেই ভরসা বিজেপির (BJP)। বছর ঘুরলেই একাধিক রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগে দেশজুড়ে ২০ দিন ব্যাপী নয়া কর্মসূচি নিচ্ছে বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) মধ্যমণি করে ২০ দিন ধরে বিস্তর কাঠখড় পোড়াতে চলেছে গেরুয়া শিবির। টিকাকেন্দ্র থেকে রেশন বন্টনকেন্দ্র, সর্বত্রই বিজেপি জনপ্রতিনিধিদের হাজির থাকার নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তৈরি হবে হোর্ডিং।

১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭১তম জন্মদিন। ওই দিন থেকেই শুরু হচ্ছে নয়া কর্মসূচি। দীর্ঘ ২০ বছর ধরে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর সেই কর্মজীবনকে কুর্নিশ জানাতেই ২০ দিনব্যাপী এই কর্মসূচির আয়োজন করছে বিজেপি। কী কী কর্মসূচি নেওয়া হয়েছে?

[আরও পড়ুন: নজরে তালিবান! এবার কাজাখস্তানের মাটিতে শক্তিপ্রদর্শন ভারতীয় ফৌজের]

Indipendence Day: PM Modi says Rs 100 lakh crore Gati Shakti Project will push India's growth

গোটা দেশজুড়ে একাধিক কর্মসূচি নিচ্ছে বিজেপি। রক্তদান শিবির থেকে স্বচ্ছভারত অভিযান সবই থাকছে কর্মসূচিতে। এ নিয়ে দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা প্রতিটি রাজ্যের সভাপতিদের চিঠি পাঠিয়েছেন। তাতে বলা হয়েছে, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বুথস্তর থেকে ৫ কোটি পোস্টকার্ড পাঠানো হবে। যেখানে দীর্ঘ সময় ধরে জনপ্রতিনিধি হিসেবে মানবসেবার জন্য প্রধানমন্ত্রীকে এই ধন্যবাদ জ্ঞাপন। এছাড়া বিনামূল্য খাদ্যদ্রব্য বন্টনের জন্য মোদিকে ধন্যবাদ জানাতে শহরে-শহরে লাগানো হবে হোর্ডিং। দলের জনপ্রতিনিধিদের রেশন বন্টন কেন্দ্র গিয়ে আমজনতার সঙ্গে কথা বলে মোদিকে ধন্যবাদ জানানোর ভিডিও ক্লিপিংস তৈরির কথা বলা হয়েছে। টিকাকেন্দ্রেও একই কাজ করতে নির্দেশ দেওয়া হয়েছে বিজেপি নেতা-কর্মীদের।

Top ED officer Rajeshwar Singh likely to join BJP soon, says Sources
ফাইল ছবি

সামনেই উত্তরপ্রদেশের নির্বাচন। সে কথা মাথায় রেখে যোগীরাজ্যের ৭১ এলাকায় গঙ্গা পরিষ্কারের কর্মসূচিও নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর জীবন এবং জনসেবা নিয়ে ভারচুয়াল অনুষ্ঠানেরও আয়োজন করা হবে। সেখানে আমন্ত্রণ জানানো বিশিষ্ট ব্যক্তিদের। এমনকী, প্রধানমন্ত্রীর আদর্শ, কর্মসূচি নিয়ে বিশিষ্ট ব্যক্তিদের লেখা প্রকাশিত করা হবে। এই ক্যাম্পেন শেষ হবে ৭ অক্টোবর। ঠিক এই তারিখেই গুজরাটের মুথ্যমনন্ত্রী পদে নির্বাচিত হয়েছিলেন মোদি। সেই স্মৃতি উসকে দিতেই ৭ তারিখ শেষ হচ্ছে ক্যাম্পেন। দলীয় সূত্রে খবর, এই প্রচার অভিযানে পিছিয়ে পড়া দলিতদের গুরুত্ব দেওয়া হবে। বলাইবাহুল্য, যোগীরাজ্যে ভোটের আগে ফিকে হওয়া মোদি হাওয়া চাঙ্গা করতেই নতুন কৌশল গেরুয়া শিবিরের।

[আরও পড়ুন: Govt Job: রাজ্য খাদ্য ও সরবরাহ দপ্তরে একাধিক বিভাগে কর্মী নিয়োগ, সুযোগ মিস করবেন না]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে