BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিহারে ভয়াবহ নৌকাডুবি, মৃত ৬, নিখোঁজ অন্তত ২২

Published by: Paramita Paul |    Posted: September 26, 2021 1:13 pm|    Updated: September 26, 2021 2:05 pm

Boat capsized in Bihar 22 people in danger | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক দুর্ঘটনা বিহারে (Bihar)। উলটে গেল নৌকা। নদীতে ডুবেছেন অন্তত ২২ জন যাত্রী। তাঁদের খোঁজ চলছে। নেমেছে ডুবুরি। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, অন্তত ৬ জনের লাশ মিলেছে। কতজন জীবিত, তা এখনও স্পষ্ট নয়। এদিকে সাঁতরে প্রাণ বাঁচাতে সক্ষম হয়েছেন মাঝি। 

দুর্ঘটনাটি ঘটেছে মতিহারির শিকরহনা নদীতে। স্থানীয় সূত্রে খবর, শিখরগঞ্জ থানার গোধিয়া গ্রামের ২২-২৫ জন যাত্রী চড়েছিল নৌকাটিতে। উদ্দেশ্য ছিল চাষের কাজে শহরে যাওয়া। আকারে ডিঙির চেয়ে সামান্য বড় ছিল নৌকাটি। নিয়ম ভেঙে অতিরিক্ত সংখ্যক যাত্রী তুলেছিল নৌকাটি। নিয়ন্ত্রণ রাখতে না পেরে মাঝনদীতে উলটে যায় নৌকাটি।

[আরও পড়ুন: Kashmir Encounter: সন্ত্রাস দমনে বড় সাফল্য, কাশ্মীরে খতম বিজেপি নেতা খুনে অভিযুক্ত জঙ্গি-সহ ২]

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন প্রশাসনিক কর্তারা। উদ্ধারকাজ শুরু করেছে পুলিশ। নেমেছে ডুবুরিও। শেষ পাওয়া খবর অনুযায়ী, ৬টি দেহ উদ্ধার হয়েছে। তার মধ্যে এক কিশোরীও রয়েছে। তার নাম চাঁদনি কুমারী। এদিকে নৌকা ডুবির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তারা।

স্থানীয় সূত্রে খবর, ডিঙি নৌকায় ১০-১২ জন যাত্রী উঠতে পারে। কিন্তু বেশি রোজগারের আশায় বেশিরভাগ সময় অতিরিক্ত যাত্রী বহন করে তারা। এদিনও সেটাই হয়েছে। আর তার জেরেই এই নৌকাডুবি বলে মনে করা হচ্ছে। তবে নৌকাডুবির কারণ জানার চেষ্টা করছে প্রশাসন। 

[আরও পড়ুন: ‘গান্ধীজির আদর্শই দেশকে পথ দেখাচ্ছে’, ‘মন কি বাত’-এ মহাত্মার শরণে মোদি]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement