BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

বচসার জের, ছত্তিশগড়ে সহকর্মীর গুলিতে মৃত দুই পুলিশকর্মী

Published by: Soumya Mukherjee |    Posted: May 30, 2020 11:28 am|    Updated: May 30, 2020 11:35 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচসার জেরে সহকর্মীদের এলোপাথাড়ি গুলি চালাল ছত্তিশগড় পুলিশের সশস্ত্র বাহিনী (Chhattisgarh Armed Force) ‘র এক সদস্য। এর ফলে একজন প্লাটুন কমান্ডার-সহ দু’জনের মৃত্যু হয়েছে। জখমও হয়েছেন আরও একজন। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের রাজধানী রায়পুর থেকে ৩৫০ কিলোমিটার দূরে অবস্থিত নারায়ণপুর জেলার ছোটেডঙ্গার পুলিশ স্টেশন এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে ছোটেডঙ্গার পুলিশ স্টেশনের অন্তর্গত আমদাই ঘাঁটি এলাকায় অবস্থিত সিএএফের ৯ নম্বর ব্যাটেলিয়ানের একটি ক্যাম্পে ঘটনাটি ঘটেছে। আচমকা কিছু বিষয় নিয়ে অ্যাসিসটেন্ট প্লাটুন কমান্ডার ঘনশ্যাম কুমেটির সঙ্গে বচসা শুরু হয় অন্য দুই প্লাটুন কমান্ডার বিন্দেশ্বর সাহানি, লাচুরাম প্রেমি ও হেড কনস্টেবল রামেশ্বর সাহুর। এর জেরে নিজের কাছে থাকা একে-৪৭ রাইফেল দিয়ে তাঁদের উপর এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে ঘনশ্যাম।

[আরও পড়ুন: বড়সড় সাফল্য ভারতীয় সেনার, গুলির লড়াইয়ে কুলগামে ফের নিকেশ ২ জঙ্গি ]

এর ফলে কিছুক্ষণ বাদেই মাটিতে লুটিয়ে পড়েন, বিন্দেশ্বর, লাচুরাম ও রামেশ্বর। বিষয়টি দেখতে পেয়ে ছুটে আসেন অন্য CAF জওয়ানরা। তারপর রক্তাক্ত অবস্থায় তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকরা বিন্দেশ্বর ও রামেশ্বরকে মৃত বলে ঘোষণা করেন। আর চিকিৎসা শুরু হয় লাচুরামের। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে এয়ারলিফট করে রায়পুরে নিয়ে আসা হয়। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

এপ্রসঙ্গে ছত্তিশগড় পুলিশের আইজি (বস্তার রেঞ্জ) সুন্দররাজ পি বলেন, ‘অ্যাসিসটেন্ট প্লাটুন কমান্ডার ঘনশ্যাম কুমেটি নিজের একে-৪৭ রাইফেল থেকে তিন জনকে গুলি করেছে। এর ফলে দুজনের মৃত্যু হয়েছে ও একজন জখম হয়েছেন। ঘনশ্যামকে গ্রেপ্তার করে জেরা করা হচ্ছে।’

[আরও পড়ুন: একদিনেই প্রায় ৮ হাজার! দেশে ফের রেকর্ড হারে বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement