১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

করোনার হটস্পটে পরিণত বিলাসবহুল এই পাঁচতারা হোটেল, আক্রান্ত ৮৫ জন

Published by: Soumya Mukherjee |    Posted: January 2, 2021 10:20 pm|    Updated: January 2, 2021 10:44 pm

Chennai luxury hotel turns Covid hotspot, 85 test positive। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  করোনার হটস্পটে পরিণত হয়েছে তামিলনাড়ুর একটি হোটেল। ইতিমধ্যে সেখানে ৮৫ জনকে আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের কাছে গিন্দিতে অবস্থিত আইটিসি গ্র্যান্ড চোল নামে একটি পাঁচতারা হোটেলে। গত ডিসেম্বরে আইআইটি মাদ্রাজের ২০০ জন পড়ুয়ার শরীরে করোনাভাইরাস মেলার পরে ফের একসঙ্গে চেন্নাইয়ে (Chennai) এতজনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল।

শনিবার এপ্রসঙ্গে তামিলনাড়ুর স্বাস্থ্যসচিব জে রাধাকৃষ্ণন জানান, সম্প্রতি চেন্নাইয়ের কাছে গিন্দিতে (Guindy) অবস্থিত আইটিসির গ্র্যান্ড চোল হোটেলে কর্মী-সহ মোট ৮৫ জন করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে। ওই হোটেলে গত ১৫ তারিখ একজন কর্মীর শরীরে করোনা ভাইরাস পাওয়া গিয়েছিল। তারপর মোট ৬০৯ জনের নমুনা সংগ্রহ করা হয় তাতে ৮৫ জনের ফলাফল পজিটিভ এসেছে। এরপরই হোটেলে বসবাসকারী আবাসিকদের নমুনা পরীক্ষার নির্দেশ দেওয়া হয়েছে চেন্নাই পুরসভাকে। শহরের হোটেলগুলিকেও সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার কড়া বার্তা দিয়েছে প্রশাসন।

[আরও পড়ুন:‘বিজেপির ভ্যাকসিনকে বিশ্বাস করা যায় না’, করোনার টিকা নেবেন না অখিলেশ যাদব]

এবিষয়ে হোটেল কর্তৃপক্ষের তরফে প্রকাশিত বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, তাদের বেশিরভাগ কর্মচারীই অন্য সহকর্মী বা হোটেলের অতিথিদের সংস্পর্শে আসেননি। কারণ তারা বাড়ি থেকে কাজ করছেন। কর্মচারী ও অতিথিদের স্বাস্থ্য ও নিরাপত্তার দিকে সবথেকে বেশি খেয়াল রাখা হয়। সরকারি নির্দেশে মেনে সামাজিক দূরত্ব থেকে স্যানিটাইজেশন সবই হয় প্রতিদিন। পাশাপাশি কর্মীদের স্বাস্থ্য পরীক্ষা হয় নিয়মিত।

[আরও পড়ুন: রাজস্থানে উদ্ধার একাধিক কাক-ময়ূরের মৃতদেহ, বার্ড ফ্লু নিয়ে সতর্কতা জারি করল বনদপ্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে