BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘করোনা মড়কের জন্য দায়ী দিল্লি পুলিশ’, তোপ মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর

Published by: Monishankar Choudhury |    Posted: April 9, 2020 4:24 pm|    Updated: April 9, 2020 4:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের প্রকোপে টালমাটাল অবস্থা মহারাষ্ট্রের।ওই রাজ্যে কিছুতেই থামছে না মহামারির প্রকোপ। এবার গোটা পরিস্থিতির দায় দিল্লি পুলিশের ঘাড়ে চাপালেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত হাওড়া হাসপাতালের শীর্ষকর্তা , চিকিৎসাধীন এমআর বাঙুরে]

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে দেশমুখ বলেন, “করোনা মহামারি রুখতে যথাসাধ্য চেষ্টা করছে প্রশাসন। তবে দিল্লি পুলিশের জন্যই মহারাষ্ট্র-সহ অন্য রাজ্যে নতুন করে সমস্যা দেখা দিয়েছে।” তিনি আরও অভিযোগ করেন, নিজামুদ্দিনের মতোই মুম্বইয়ের ভাসাই এলাকায় মার্চের ১৫ ও ১৬ তারিখ অনুষ্ঠান করতে চেয়েছিল তবলিঘি জামাত। তবে প্রশাসনের তরফে অনুমতি দেওয়া হয়নি। কিন্তু দিল্লি পুলিশ মারকাজ করার অনুমতি দেয় বলেই করোনার মামলা বেড়ে গিয়েছে। 

ভারতে করোনার প্রভাব সবচেয়ে বেশি পড়েছে মহারাষ্ট্রে। গত ২৪ ঘণ্টায় ওই রাজ্যে নতুন করে আরও ১৬২ জনের শরীরে করোনা ভাইরাসের সন্ধান পাওয়া গিয়েছে। এর ফলে মহারাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১হাজার ২৯৭। উল্লেখ্য, গত মাসে দিল্লির নিজামুদ্দিন মারকাজ থেকে ফেরা তবলিঘি জামাতের সদস্যদের ঘিরে গোটা দেশে ছড়িয়েছে করোনা ত্রাস। অসম-সহ বেশ কয়েকটি রাজ্যে জামাতিদের শরীরে পাওয়া গিয়েছে মারণ রোগের জীবাণু। সরকার থেকে বারবার আবেদন করা হলেও অনেকেই আত্মগোপন করেছে। সরকারি পরিসংখ্যান বলছে, দেশে মোট করোনা আক্রান্তের ৩০ শতাংশ জনসংখ্যা তবলিঘি জামাতের ধর্মীয় সমাবেশে হাজির ছিল। ১৭ রাজ্যে ছড়িয়ে রয়েছে এই আক্রান্তরা।  সমস্ত বিধিনিষেধ শিকেয় তুলে বিপদ বাড়িয়ে তুলছে তারা।   

[আরও পড়ুন: করোনা ‘যুদ্ধে’ শামিল টুইটার CEO, ত্রাণ তহবিলে ১০০ কোটি মার্কিন ডলার দেবেন জ্যাক ডোরসে]              

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement