২৯ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংবাদিক বৈঠক চলাকালীন এক দলিত নেতাকে বেধড়ক মারধরের ঘটনায় উত্তেজনা ছড়াল হায়দরাবাদে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের প্রেস ক্লাবে। অভিযোগ দায়ের হওয়ার পর এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে হায়দরাবাদ প্রেস ক্লাবে একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়েছিল জাতীয় তফসিলি জাতি সংরক্ষণ পরিষদের তরফে। ওই বৈঠকে তেলেঙ্গানার কিছু বেসরকারি আবাসিক স্কুলের অনিয়মের বিষয়ে অভিযোগ জানাচ্ছিলেন সংগঠনের সভাপতি কার্নে শ্রীশৈলম। সেসময় আচমকা তাঁর উপর হামলা চালায় একদল দুষ্কৃতী। বেধড়ক মারধর করে সাংবাদিক বৈঠকটি ভেস্তে দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে স্থানীয় পাঞ্জাগুট্টা থানার পুলিশ।

[আরও পড়ুন- প্রকাশ্যেই ঝাঁকে ঝাঁকে গুলি, দিল্লির রাস্তায় খুন টিকটক সেলেব্রিটি]

ওই সময়ের একটি ভিডিও প্রকাশ্যে আসার পরেই ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, সাংবাদিক বৈঠক শুরু করার পরেই শ্রীশৈলমের উপর আচমকা চড়াও হয় কয়েকজন লোক। প্রথমে টেবিলের ওপার থেকে তাঁর জামার কলার ধরে মারধর করে। তারপর টেবিলের উপরে উঠে চড় ও লাথি মারতে থাকে। পরিস্থিতি খারাপ হচ্ছে দেখে কারনে শ্রীশৈলম-র সঙ্গে থাকা এক ব্যক্তি তাঁকে প্রেস ক্লাবের বাইরে বের নিয়ে যান। কিন্তু, সেখানে গিয়েও তাঁর উপর চড়াও হয় আক্রমণকারীরা। অঝোরে ঘুসির সঙ্গে লাথিও মারতে থাকে। এর জেরে মাটিতে পড়ে যান ওই দলিত নেতা।

[আরও পড়ুন-‘সিংহের গুহায় ঢুকেছিলাম ভুল বোঝাতে’, RSS-এর অনুষ্ঠানে যোগ নিয়ে বললেন প্রণব]

পাঞ্জাগুট্টা থানা সূত্রে জানা গিয়েছে, হায়দরাবাদ প্রেস ক্লাবে তেলেঙ্গানার কিছু বেসরকারি আবাসিক স্কুলের বিষয়ে অভিযোগ জানাচ্ছিলেন শ্রীশৈলম। সেসময় তাঁর উপর হামলা চালায় একদল লোক। হামলাকারীরা ওসমানিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া আলেকজান্ডার ও তার সহযোগী বলে অভিযোগ করেছেন কার্নে শ্রীশৈলম-এর অনুগামীরা। যদিও এই অভিযোগ অস্বীকার করে আলেকজান্ডার ও তার অনুগামীরা। উলটে তাদের দাবি, শ্রীশৈলম-এর অনুগামীরাই হামলা চালায় তাদের উপর।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং