BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাস্তায় ফেলে শিশুকে বেধড়ক মার দিল্লি পুলিশের কনস্টেবলের, ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড়

Published by: Sulaya Singha |    Posted: August 25, 2020 6:20 pm|    Updated: August 25, 2020 6:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের রাজধানী। মেন রোড ধরে ছুটে যাচ্ছে একের পর এক গাড়ি। আর রাস্তার ধারে এক শিশুকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করছেন এক পুলিশ কনস্টেবল! আলো-আঁধারিতে ঘেরা সেই নির্মম দৃশ্য ক্যামেরা বন্দি হয়ে সোশ্যল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় উঠেছে। দিল্লি পুলিশের (Delhi Police) এই অমানবিক চেহারা দেখে শিউরে উঠছেন অনেকেই।

জানা গিয়েছে, ঘটনা গত শনিবার রাতের। দক্ষিণ-পশ্চিম দিল্লির আর কে পুরমে রাস্তার ধারে এই ছবি ধরা পড়ে। একটি আট-দশ বছরের বাচ্চা ছেলেকে লাঠি দিয়ে মারছেন এক পুলিশ কনস্টেবল। আর মাটিতে শুয়ে কাঁদতে সে। যন্ত্রণায় কাতরাতে কাতরাতেই মারের ভয়ে সরে যাওয়ার চেষ্টা করছে। রাস্তার উলটো দিকে দাঁড়িয়ে এই দৃশ্যই ক্যামেরা বন্দি করেন একজন। তা টের পেয়েই তাঁর দিকে এগিয়ে আসতে দেখা যায় কনস্টেবলকে। এমনকী ভিডিও করার জন্য তাঁকে হুমকিও দেওয়া হয় বলে খবর।

[আরও পড়ুন: কিশোরীকে পার্কে টেনে নিয়ে গেল মাদকাসক্ত, যৌন নিগ্রহের পর বিবস্ত্র শরীরের তুলল ছবি]

তবে ভিডিওটি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসে দিল্লি পুলিশ। অতিরিক্ত DCP-র (দক্ষিণ-পশ্চিম) কানে খবর পৌঁছতেই তড়িঘড়ি পদক্ষেপ করা হয়। ইতিমধ্যেই অভিযুক্ত কনস্টেবলের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। অতিরিক্ত DCP জানান, তদন্তের ফলাফলের উপর ভিত্তি করেই ওই কনস্টেবলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ সূত্রে খবর, গত ২২ আগস্ট ওই কনস্টেবল নাইট ডিউটিতে ছিলেন। সেই সময় কয়েকটি বাচ্চাকে রাস্তার ধারে শুয়ে থাকতে দেখেন তিনি। তাদেরই সেখান থেকে উঠে যেতে বলে চলে যান। কিন্তু আধ ঘণ্টা পর যখন এসে দেখেন, সেখানে তখনও তারা শুয়ে রয়েছে, সেই সময়ই এক বাচ্চাকে মারতে শুরু করেন। বিষয়টি নিয়ে পুলিশ পদক্ষেপ করলেও এখনও সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনা চলছে।

[আরও পড়ুন: NEET-JEE ইস্যুতে ভারতীয় পড়ুয়াদের পাশে পরিবেশকর্মী গ্রেটা থুনবার্গ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement