BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের দিল্লির রাস্তায় এনকাউন্টার! এইমসের সামনে পুলিশ-দুষ্কৃতীর গুলির লড়াইয়ে জখম ৩

Published by: Sucheta Sengupta |    Posted: November 9, 2021 11:31 am|    Updated: November 9, 2021 5:54 pm

Encounter infront of Delhi, AIIMS between police and anti-social, 3 injured | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের দিল্লির প্রকাশ্য রাস্তায় গুলির লড়াই। পুলিশ-দুষ্কৃতীর মধ্যে এনকাউন্টারে (Encounter) গুরুতর জখম ২ পুলিশকর্মী। আহত এক দুষ্কৃতীও। তার পায়ে গুলি লেগেছে বলে খবর। মঙ্গলবার ভোরে দিল্লির এইমসের সামনে এই গুলির লড়াইয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বাড়ানো হয়েছে এই এলাকার নিরাপত্তা। বিকেলের পর এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ২ জনকে।

পুলিশ সূত্রে খবর, অক্টোবরের শেষদিকে চুরি সংক্রান্ত একটি মামলায় মূল চক্রী হিসেবে এই দুষ্কৃতীর নাম পায় পুলিশ। সেইমতো তাকে ধরতে তল্লাশি অভিযান চলছিল। মঙ্গলবার ভোর ৫ টা নাগাদ দিল্লির এইমসের (Delhi, AIIMS) কাছে হাতেনাতে ধরা পড়ে ওই দুষ্কৃতী। কিন্তু পুলিশের হাত থেকে পালানোর চেষ্টা করে। ফলে পুলিশ-দুষ্কৃতীর মধ্যে শুরু হয় গুলির লড়াই। তাতে জখম হন ২ পুলিশকর্মী। দুষ্কৃতীর পায়ে গুলি লাগে। ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিশেষত এইমসের সামনে প্রকাশ্য দিবালোকে এই গুলির লড়াই চলায় রোগী থেকে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী – সকলেই আতঙ্কিত। হাসপাতাল চত্বরের নিরাপত্তা বাড়ানো হয়েছে।  এই ঘটনায় রাজধানী শহরের নিরাপত্তা নিয়ে আরও একবার প্রশ্ন উঠে গেল।

[আরও পড়ুন: শ্রীনগরে কাশ্মীরি পণ্ডিতের দোকানে জঙ্গি হামলা, গুলিতে নিহত ১]

গত ২ মাসের মধ্যে এনিয়ে দিল্লির রাস্তায় প্রকাশ্য়ে এমন গুলির লড়াই হল তৃতীয়বার। সেপ্টেম্বরের শেষে এমনই এক ভোরে গুলিবৃষ্টির সাক্ষী ছিল রাজধানীর রাজপথ। সেবারও গ্যাংস্টারদের নিশানায় দিল্লি পুলিশ। গুলির লড়াই শেষে একাধিক কুখ্যাত অপরাধীকে গ্রেপ্তার করে দিল্লি পুলিশ ((Delhi Police)। তারও আগে দিল্লির আদালত চত্বরে শুটআউটের ঘটনা চাঞ্চল্য ছড়িয়েছিল। রোহিনী আদালতে (Rohini Court) ২০৭ নম্বর কক্ষে গ্যাংস্টার জিতেন্দ্রর শুনানি চলাকালীন সেখানে বিরোধী গ্যাংয়ের দুই সদস্য ঢুকে আচমকা গুলি চালাতে শুরু করে। উকিল সেজে কোর্টে ঢুকেছিল হামলাকারীরা। তাদের গুলিতে আহত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে জিতেন্দ্র। পালটা গুলি ছোঁড়ে আদালত কক্ষের নিরাপত্তায় থাকা পুলিশকর্মীরা। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছে অন্তত ৩ জনের। 

[আরও পড়ুন: Coronavirus Updates: দেশে একদিনে করোনা আক্রান্ত ১০ হাজারের সামান্য বেশি, বাজারে আসছে সূঁচবিহীন টিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে