BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মানসিক ভারসাম্যহীন মহিলার উপর পাশবিক অত্যাচার, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 16, 2017 10:33 am|    Updated: June 16, 2017 10:33 am

Fanatics thrash mentally challenged woman, forced to utter 'Allah', 'Jai Shri Ram'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তায় পড়ে রয়েছেন এক মধ্যবয়স্ক মহিলা। অনবরত তাঁকে পাইপ দিয়ে মেরে চলেছে কিছু যুবক। যন্ত্রণায় চিৎকার করে উঠছেন মহিলা। তাতে পাশবিক আনন্দ পাচ্ছে দুষ্কৃতীরা। একবার তাঁকে বলতে বলা হচ্ছে ‘আল্লাহ’। আবার হুকুম হচ্ছে জয় শ্রী রাম, জয় হনুমান বলার। যন্ত্রণা থেকে বাঁচতে তাই বলছেন মহিলা। কিন্তু তাতেও মিলছে না নিষ্কৃতি। একের পর এক মার এসে পড়ছে পিঠে। খেতে হচ্ছে লাথি। রাজস্থানের নাগাউর জেলার এক হাইওয়ের ধারে ঘটেছে এই ঘটনা। যা ভাইরাল হয়ে উঠেছে নেট দুনিয়ায়।

 

[অনন্তনাগে লস্কর কমান্ডার জুনেইদ মাট্টুকে ঘিরে ফেলেছে সেনা]

জানা গিয়েছে, মানসিক ভারসাম্যহীন ওই মহিলা। পথে পথেই ঘুরে বেড়ান তিনি। সেদিনও ঠাঁই নিয়েছিলেন ওই হাইওয়ের পাশে। কিন্তু আচমকা সেখানে এসে উপস্থিত হয় ওই দুষ্কৃতীরা। নিছক মজার তাগিদেই এই ধরনের পাশবিক আচরণ করতে শুরু করে তারা। ঘটনাটি কোথা থেকে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে এবং কেই বা করেছে, তা এখনও জানতে পারেনি পুলিশ। তবে মহিলাকে নিগ্রহের ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের নাম প্রকাশ মেঘওয়াল ও শ্রবণ মেঘওয়াল। জানা গিয়েছে, তারাই মারধর করছিল ওই মহিলাকে।

দু’জনকেই জিজ্ঞাসাবাদ করছে রাজস্থান পুলিশ। আরও কে কে এই ঘটনায় জড়িত রয়েছে, তাও জানার চেষ্টা করছে পুলিশ। কে কোথা থেকে এই ভিডিওটি আপলোড করেছে, সে তথ্যও জানার চেষ্টা করা হচ্ছে। কারণ পুলিশের অনুমান, সেও এই ঘটনায় সমান দোষী। আর এই দুষ্কৃতীর দলেরই একজন হতে পারে।

[ভদোদরা পদপিষ্ট কাণ্ডে রিপোর্ট পেশ, বড়সড় বিপাকে শাহরুখ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে