BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

রক্ষকই ভক্ষক! নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ ডিআইজি’র বিরুদ্ধে

Published by: Bishakha Pal |    Posted: December 28, 2019 11:45 am|    Updated: December 28, 2019 1:06 pm

An Images

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রক্ষকই ভক্ষক! এবার পুলিশের বিরুদ্ধেই উঠল শ্লীলতাহানির অভিযোগ। মহারাষ্ট্র পুলিশের ডেপুটি ইন্সপেক্টর জেনারেলের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়ছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ১৭ বছরের এক নাবালিকাকে জন্মদিনের পার্টিতে শ্লীলতাহানি করেছেন তিনি।

পুলিশের জোনাল ডেপুটি কমিশনার অশোক দুধে জানিয়েছেন, তালোজা থানায় ডিআইডি’র নামে নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করা হয়েছে। পকসো আইনে দায়ের হয়েছে মামলা। পুলিশ সূত্রে আরও খবর, বছর খানেক আগে ওই নাবালিকার সঙ্গে আলাপ হয় ডিআইজি’র। ৫ জুন নাবালিকার জন্মদিনের পার্টি ছিল। সেখানেই ঘটনাটি ঘটে। জন্মদিনে অভিযুক্ত পুলিশকর্তাকে আমন্ত্রণ জানানো হয়নি। তা সত্ত্বেও তিনি অনুষ্ঠানে গিয়েছিলেন। জন্মদিনের ভিডিওতে ওই পুলিশকর্তাকে দেখা গিয়েছে। নাবালিকার পরিবারের তরফে পার্টির ভিডিও তুলে দেওয়া হয়েছে পুলিশের হাতে।

[ আরও পড়ুন: ৫০ পয়সার কয়েন অবহেলায় ফেলে রেখেছেন? ব্যাংকে জমা দিলেই হতে পারে লক্ষ্মীলাভ ]

ওই নাবালিকার বাবা জানিয়েছেন, “আইন ও পুলিশের প্রতি আমার আস্থা আছে। গত ৬ মাস ডিআইজি’র বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে আমাদের অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে। শেষ পর্যন্ত অভিযোগ দায়ের করতে পেরেছি। মেয়ের জন্মদিনের পার্টির ভিডিও-ও পুলিশকে জমা দিয়েছি। আমরা ডিআইজিকে জন্মদিনে নিমন্ত্রণ পর্যন্ত করিনি। তা সত্ত্বেও তিনি এসেছিলেন। এমনকী মদ্যপানও করেন। আমার মেয়ের মুখে কেক মাখিয়ে দেন তিনি। তারপর তার গাল ও বুকে হাত দেন। এর প্রমাণ রয়েছে ভিডিওয়। আমার মেয়ে ব্যাপারটা নিয়ে খুব অস্বস্তিতে পড়ে গিয়েছিল। ঘটনার পর অবসাদগ্রস্ত হয়ে পড়ে সে।”

তবে প্রথম থেকে পুলিশ তাঁদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়নি বলে অভিযোগ তুলেছে নির্যাতিতার পরিবার। তাদের অভিযোগ, বারবার তাদের ফিরিয়ে দেওয়া হয়। এ নিয়ে বিক্ষোভও দেখায় তারা। তারপর তৎপর হয় প্রশাসন। ডিআইজি’র বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। যদিও এরপর থেকে তাদের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ তুলেছে নির্যাতিতার পরিবার। নাবালিকার দাদাকে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি সম্প্রতি খুনের হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ উঠছে।

[ আরও পড়ুন: মুম্বইয়ের কারখানায় বিধ্বংসী আগুন, মৃত কমপক্ষে ৩ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement