৪ ভাদ্র  ১৪২৬  বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৪ ভাদ্র  ১৪২৬  বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবারের পর ফের সোমবার মুম্বইয়ের বহুতলে লাগল বিধ্বংসী আগুন। এদিন বিকেলে বান্দ্রার ওই বহুতলে আগুন লাগে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ১৪টি ইঞ্জিন। তবে এখনও কোনও ক্ষয়ক্ষতির খবর নেই।

[ আরও পড়ুন: পাকিস্তানের হয়ে চরবৃত্তির অভিযোগ, পাঞ্জাব থেকে গ্রেপ্তার রেলের কর্মচারী ]

সোমবার বিকেল সোয়া তিনটে নাগাদ মুম্বইয়ের বান্দ্রার এমটিএনএল অফিসে আগুন লাগে। স্থানীয়রাই প্রথমে বিল্ডিং থেকে কালো ধোঁয়া বেরতে দেখেন। সঙ্গে সঙ্গে দমকলে খবর দেওয়া হয়। দমকলের ১৪টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছায়। সঙ্গে ছিল প্রায় ৬টি ওয়াটার ট্যাঙ্ক। এছাড়া ঘটনাস্থলে পৌঁছেছেন উদ্ধারকারী দলের সদস্যরাও। সম্পূর্ণ বাড়িটি খালি করার কাজ শুরু হয়েছে৷ জানা গিয়েছে, ওই বহুতলে আটকে রযেছেন অন্তত ১০০ জন। উদ্ধারকারী দলের সঙ্গে বহুতলে আটকে থাকা মানুষদের উদ্ধারে হাত লাগিয়েছেন স্থানীয়রাও। ঘটনাস্থলে পৌঁছেছে অ্যাম্বুল্যান্সও। তবে এখনও কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

বান্দ্রার ওই বহুতলটি ন’তলা। তিন অথবা চারতলায় আগুন লাগে। তবে ঠিক কী কারণে ওই বহুতলে আগুন লাগল, তা এখনও জানাতে পারেনি দমকল। ধোঁয়াশায় পুলিশও। তবে প্রাথমিক অনুমান, শর্ট সার্কিটের কারণে বহুতলে আগুন লাগতে পারে। যদিও এনিয়ে স্পষ্টভাবে কিছু জানাতে নারাজ দমকল। বান্দ্রার ওই বহুতল থেকে এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর না পাওয়া গেলেও ক্ষয়ক্ষতি যে বড়মাত্রায় হতে পারে, তা নিয়ে আশঙ্কায় দমকল ও পুলিশ। কারণ আগুন এখনও আয়ত্তে আসেনি। দমকল পুরোদমে চেষ্টা চালিয়ে যাচ্ছে। আগুন যাতে আশপাশের বাড়িতে ছড়িয়ে না পড়ে সেদিকেও নজর রাখছেন তাঁরা৷ গোটা ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে৷

রবিবারই কোলাবায় ঐতিহ্যবাহী তাজমহল হোলেটের পিছনের বিল্ডিংয়ে আগুন লাগে। ঘটনায় মৃত্যু হয় একজনের। গুরুতর আহত হন একজন। তার আগে উত্তর-পূর্ব দিল্লির ঝিলমিল এলাকার একটি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ছড়ায় আতঙ্ক৷ ২৬টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে।

[ আরও পড়ুন: চাঁদের অন্ধকার দিকে আলো ফেলতে পাড়ি দিল চন্দ্রযান ২ ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং