BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সোনালি ফোগাটের মৃত্যুতে সিবিআই তদন্তের নির্দেশ গোয়া সরকারের

Published by: Anwesha Adhikary |    Posted: September 12, 2022 12:50 pm|    Updated: September 12, 2022 1:49 pm

Goa CM orders CBI probe on Sonali Phogat death case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি নেত্রী সোনালি ফোগাটের (Sonali Phogat) মৃত্যু রহস্যের তদন্তভার তুলে দেওয়া হল সিবিআইয়ের হাতে। সোমবার গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত জানিয়েছেন, মানুষের দাবি মেনেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও পুলিশ এই ঘটনার তদন্ত করছে, তবুও জনতার দাবি মেনেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

সোমবার গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত বলেছেন, “মানুষ চাইছে সিবিআই যেন সোনালি ফোগাটের মৃত্যুর তদন্ত করে। বিশেষত, তাঁর মেয়ের আরজির কথা মাথায় রেখেই আমরা সিবিআইয়ের (CBI) হাতে তদন্তভার তুলে দিচ্ছি। আমাদের রাজ্যের পুলিশের উপর যথেষ্ট ভরসা রয়েছে। তারা ভালভাবেই ঘটনার তদন্ত করছে। কিন্তু মানুষের দাবি মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হল।”

[আরও পড়ুন: দলিত নাবালিকাকে গণধর্ষণের পর গায়ে আগুন, যোগীরাজ্যে ধৃত ২ যুবক]

কিছুদিন আগেই হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টাও সিবিআই তদন্তের দাবি করেছিলেন গোয়া সরকারের কাছে। বিশেষত, প্রয়াত বিজেপি নেত্রীর নাবালিকা মেয়েও সিবিআই তদন্ত চেয়ে আরজি জানিয়েছিল। প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল, শত্রুতার কারণেই খুন করা হয়েছিল সোনালিকে। কিন্তু পরে জানা যায়, সম্ভবত মাদক খাইয়ে খুন করা হয়েছে বিজেপি নেত্রীকে।

গত ২৩ আগস্ট গোয়ার রিসর্টে প্রয়াত হন ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী তথা বিজেপি নেত্রী সোনালি ফোগাট (Sonali Phogat)। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, ওই অভিনেত্রীর দেহে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। গোয়া পুলিশ সোনালি ফোগাটের দুই সহকর্মীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে। সুধীর সাঙ্গওয়ান ও সুখবিন্দর সিং এই দু’জনই সোনালির সঙ্গে গোয়া সফরে উপস্থিত ছিলেন। এদের ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। এরা ছাড়াও গ্রেপ্তার হয়েছেন কার্লিস রেস্তরাঁর মালিক এডউইন নানস এবং এক মাদক মাফিয়া।

[আরও পড়ুন: মাঝ রাস্তায় চুলের মুঠি ধরে মার বালোচ মহিলাদের, প্রকাশ্যে পাকিস্তানের আসল চেহারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে