১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক, মাত্র ২০ টাকা নিয়ে বচসার জেরে প্রাণ গেল ইডলি বিক্রেতার

Published by: Sulaya Singha |    Posted: February 6, 2021 6:19 pm|    Updated: February 6, 2021 6:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাজার কিংবা লক্ষ নয়, মাত্র কুড়ি টাকার জন্য খুন হয়ে গেলেন এক ইডলি বিক্রেতা। তাও আবার যেখানে সেখানে নয়, খোদ মহারাষ্ট্রে। ঘটনাটি ঘটে, বাণিজ্য নগরী মুম্বইয়ের (Mumbai) কাছে থানে জেলার মীরা রোড এলাকায়। শনিবার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৬ বছরের এক ইডলি বিক্রেতা শুক্রবার ভোরে ২০ টাকা নিয়ে বচসার জেরে খুন হন তিন অজ্ঞাতপরিচয় যুবকের হাতে। সামান্য টাকার জন্য এই খুনের ঘটনা নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকাজুড়ে।

[আরও পড়ুন: ‘লাল সন্ত্রাস’ রুখতে রণাঙ্গনে প্রমীলা বাহিনী, কোবরা ব্যাটালিয়নে যোগ ৩৪ মহিলা কমান্ডোর]

পুলিশ জানিয়েছে, মৃতের নাম বীরেন্দ্র যাদব। শুক্রবার তিন অজ্ঞাতপরিচয় যুবক মীরা রোডের সংযোগস্থলে প্রথমে ওই ইডলি বিক্রেতার কাছে ২০ টাকা ধার চায়। অভিযোগ, এই নিয়েই বচসার শুরু এবং ক্রমেই তা মারধর পর্যন্ত গড়ায়। এরপর তিন অভিযুক্ত ইডলি বিক্রেতাকে সজোরে ঠেলে দেওয়ায় তিনি মাথায় আঘাত পান। এটাই মৃত্যুর প্রধান কারণ বলে মনে করছে পুলিশ।

এই খুনের ঘটনা নিয়ে এক শীর্ষ পুলিশ আধিকারিক জানিয়েছেন ,” তিনজন প্রথমে ইডলি বিক্রেতাকে জোরে ধাক্কা দেন এবং এর জেরে ওই ইডলি বিক্রেতা পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান। অন্যান্যরা তাঁকে হাসপাতালে নিয়ে গেলে ,চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।” নয়ানগর থানায় তিন অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা দায়ের হয়েছে। মীরা বন্দর-ভাসাই-ভীরার থানা এই তিন অভিযুক্তের খোঁজে জোরাল তল্লাশি শুরু করেছে। মৃতদেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: চিনের সঙ্গে আলোচনা হলেও ‘নিটফল শূন্য’, লাদাখ ইস্যুতে মন্তব্য জয়শংকরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement