BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

নাইট কারফিউ ভাঙল গুজরাটের মন্ত্রীর ছেলে, বাধা দিয়ে বিতর্কের মুখে পুলিশকর্মীর ইস্তফা

Published by: Paramita Paul |    Posted: July 12, 2020 9:57 pm|    Updated: July 12, 2020 10:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাইট কারফিউয়ের নিয়ম ভেঙে গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন মন্ত্রীর ছেলে। তাও আবার মাস্ক ছাড়াই গাড়ি চালাচ্ছিলেন তিনি। অভিযোগ, পুলিশ আটকাতেই রোয়াব দেখাতে শুরু করেন তিনি। এমনকী, বাবার নাম করে ওই মহিলা পুলিশ কর্মীকে হুমকিও দেন। সেই ঘটনায় রবিবার গুজরাট পুলিশ রাজ্যের মন্ত্রীর ছেলে ও তাঁর দুই বন্ধুকে গ্রেপ্তার করল। তবে তদন্ত শুরু না হওয়ার অভিযোগ তুলে ওই মহিলা পুলিশ আধিকারিক আগেই চাকরি থেকে ইস্তাফা দিয়েছেন।

বুধবার রাত সাড়ে দশটা নাগাদ সুরাটের রাস্তায় বেরিয়েছিলেন গুজরাটের স্বাস্থ্য দপ্তরের প্রতিমন্ত্রী তথা বিধায়ক কুমার কানানির ছেলে প্রকাশ কানানি। সঙ্গে ছিলেন তাঁর দুই বন্ধু। গুজরাটে নাইট কারফিউ চলছে। সেই নিয়ম ভেঙে রাস্তায় বের হওয়ায় গাড়িটি আটকান মহিলা কনস্টেবল সুনীতা যাদব। সেই সময় ওই পুলিশ কর্মীর সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ উঠেছে প্রকাশের বিরুদ্ধে। সেই সময়ের একটি অভিও ক্লিপ ভাইরাল হয়েছে. তাতে প্রকাশকে হুমকি দিতে শোনা গিয়েছে। অডিও ক্লিপ অনুযায়ী, প্রকাশ সুনীতে বলেন আমার ক্ষমতা জানেন, চাইলে আপনাকে এখানে ৩৬৫ দিন দাঁড় করিয়ে রাখতে পারি। পালটা সুনীতা বলেন, “আমি আপনার চাকর নই, যে আপরি এমন ব্যবহার করবেন। দুপক্ষের মধ্যে এ নিয়ে তীব্র বাদানুবাদ চলে”। সুনীতার অভিযোগ, তিনি ভারচা রোড পুলিশ স্টেশনে ফোন করে গোটা ঘটনার কথা জানালে অভিযুক্তদের ছেড়ে দিয়ে বলা হয়। এরপর ওই মহিলা কনস্টেবলকে ইস্তাফা দিতে বাধ্য করা হয় বলে অভিযোগ। যদিও এসিপি সি কে প্যাটেল জানিয়েছেন সুনীতা ছুটিতে আছেন।

[আরও পড়ুন : প্রতিভাবানরা কংগ্রেসে মর্যাদা পান না’, পাইলটের পাশে দাঁড়িয়ে টুইট জ্যোতিরাদিত্যর]

এদিকে ওই ঘটনার অডিও ক্লিপ ভাইরাল হতেই নড়েচড়ে বসে গুজরাট পুলিশ। অবশেষে রবিবার অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। যদিও মন্ত্রীর সাফাই, তাঁর শ্বশুর অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি ছিলেন। খবর পেয়ে সেখানেই যাচ্ছিলেন তাঁর ছেলে। পুলিশ কনস্টেবলকে সেটা বলা হলেও তিনি গাড়ি ছাড়তে রাজি হননি।

[আরও পড়ুন : তারুণ্যে জোর! গুজরাট কংগ্রেসের কার্যকরী সভাপতি করা হল হার্দিক প্যাটেলকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement