০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাঞ্জাবে কংগ্রেসের হয়ে প্রচার করছেন সোনু সুদ, ‘চান্নিই সেরা মুখ্যমন্ত্রী’, বললেন অভিনেতা

Published by: Kishore Ghosh |    Posted: January 29, 2022 5:26 pm|    Updated: January 29, 2022 7:31 pm

In Punjab’s Moga Sonu Sood campaigns for Congress | Sangbad Pratdin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঞ্জাবে (Punjab) কংগ্রেসের (Congress) হয়ে প্রচারে সোনু সুদ (Sonu Sood)। এদিন মোগা (Moga) বিধানসভার খুখরানা গ্রামে কংগ্রেসের হয়ে প্রচারে দেখা গেল ‘গরিবের মসিহা’কে। কিন্তু হঠাৎ কংগ্রেসের হয়ে প্রচারে কেন সোনু?

আসন্ন পাঞ্জাব বিধানসভা নির্বাচনে মোগা বিধানসভার কংগ্রেস প্রার্থী হয়েছেন সোনুর বোন মালবিকা সুদ (Malavike Sood)। বোনের হয়ে প্রচারেই এদিন দেখা গেল তারকা অভিনেতাকে। দাদার মতোই মালবিকা এলাকায় সমাজসেবী হিসেবে পরিচিত। মোগায় একটি স্কুল, একটি ইংরেজি ভাষা শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে মালবিকার। দরিদ্র ছেলেমেয়েদের বিনামূল্যে শিক্ষার ব্যবস্থা করে থাকেন তিনি। বিনামূল্যে বই ও অন্য সামগ্রীর ব্যবস্থা করেন। গত সাত বছর ধরেই এই ধরনের কাজের জন্য মোগায় পরিচিত মালবিকা সুদ।

[আরও পড়ুন: পাঞ্জাবে ভোটের আগে কংগ্রেসে যোগ দিলেন সোনু সুদের বোন, এবার কি অভিনেতার পালা?]

মালবিকার মোগায় কংগ্রেসের টিকিট পাওয়া নিয়ে বিরোধীদের বক্তব্য, আদতে সোনুই এখানে প্রার্থী। মালবিকা সামনে থাকলেও জনপ্রিয় তারকার স্টারডমকেই ব্যবহার করছে কংগ্রেস। করোনকালে দেশজুড়ে কাজ় করেছেন সোনু, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন, এই বিষয়গুলিই প্রার্থী মালবিকাকে কিছুটা সুবিধা করে দিতে পারে।

এদিকে বিরোধীদের কটাক্ষ নিয়ে মজা করেছেন মালবিকা। তিনি বলেন, হ্যাঁ, আমি মোগায় জিতলেও আসলে মুম্বইয়ের একটি আসনে জিতব। সোনু জানিয়েছেন, মালবিকা নিজে থেকে রাজনীতিতে আসেনি, তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছে। মানুষের সেবাকাজে ক্ষমতা বাড়লে কাজে আসবে।

[আরও পড়ুন: ‘সরে দাঁড়াচ্ছি’, পাঞ্জাব ভোটের আগেই বড় সিদ্ধান্তের কথা ঘোষণা সোনু সুদের]

তাঁর রাজনীতিতে আসা নিয়ে সোনু এদিন জানান, আম আদমি পার্টি ভাল পদ দিতে চেয়েছিল। কিন্তু আমি রাজনীতিতে আসতে চাইনি, তাই না করে দিই। একইসঙ্গে পাঞ্জাবের বর্তমান মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি ভাল কাজ করছেন বলেও সার্টিফিকেট দিলেন সোনু।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সোনু বলেন, “চান্নি যতটুকু সময় পেয়েছেন তাতে ভালই কাজ করেছেন।” সোনু আরও বলেন, “যে কোনও সরকারের বিরুদ্ধেই অভিযোগ ওঠে। আমার বিশ্বাস উনি ভবিষ্যতেও ভাল কাজ করবেন।” মুখ্যমন্ত্রী হিসেবে নভজ্যোৎ সিং সিধুর নাম তোলা হলে সোনু বলেন, “আমার মনে হয় নতুন কাউকে আনার প্রয়োজন নেই।”       

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে