BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

পাটনা মেডিক্যাল কলেজে আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী, ছেটানো হল কালি

Published by: Subhamay Mandal |    Posted: October 15, 2019 5:16 pm|    Updated: October 15, 2019 5:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাটনা মেডিক্যাল কলেজে গিয়ে বেনজির বিক্ষোভের মুখে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনীকুমার চৌবে। কালি ছেটানো হল কেন্দ্রীয় স্বাস্থ্য প্রতিমন্ত্রীর গায়ে। ঘটনায় চরম অস্বস্তিতে কেন্দ্রের বিজেপি সরকার।

মঙ্গলবার পাটনা মেডিক্যাল কলেজে ডেঙ্গু রোগীদের দেখতে গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। সেখান থেকে বেরনোর পরই তাঁর গায়ে কালি ছিটিয়ে দেয় ২ যুবক। ঘটনায় হতবাক হয়ে যান চৌবে এবং তাঁর অনুগামীরা। শুরু হয়ে যায় হুড়োহুড়ি। তখন পালিয়ে যায় দুই যুবক। জানা গিয়েছে, বিহারে বন্যাত্রাণ বণ্টনে কেন্দ্রীয় সরকারের অবহেলার প্রতিবাদ করতে গিয়েই এই কাণ্ড ঘটিয়েছে দুই যুবক। বন্যায় শ’খানেক মানুষের মৃত্যুর পর পাটনায় গত পাঁচদিনে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন দেড় হাজারেরও বেশি মানুষ। বহু দিন ধরে পাটনা শহর ও সংলগ্ন এলাকাগুলি জলমগ্ন হয়ে থাকায় ডেঙ্গুর প্রকোপ দেখা দিয়েছে।

[আরও পড়ুন: সোনিয়া গান্ধীকে ‘মৃত ইঁদুর’ বলে ফের বিতর্কে হরিয়ানার মুখ্যমন্ত্রী]

এদিন কেন্দ্রীয় মন্ত্রীর গায়ে ও গাড়িতে কালি ছেটানোর ঘটনায় নিন্দার ঝড় গোটা দেশজুড়ে। মুখ পুড়েছে বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ যাদব ও এনডিএ সরকারের। জানা গিয়েছে, এই ঘটনার পিছনে জড়িত রয়েছে প্রাক্তন বিধায়ক পাপ্পু যাদবের দল জন অধিকার পার্টির কর্মীরা। অশ্বিনী চৌবে ঘটনার নিন্দা করে একে জনগণ ও গণতন্ত্রের উপর আঘাত বলে নিন্দা করেছেন। বলেন, ‘সাংবাদিক ও সাধারণ মানুষের গায়েও কালি ছেটানো হয়েছে। তারই কিছুটা পড়েছে আমার উপরে। এটা জনগণ ও গণতন্ত্রের উপর আঘাত। এর পিছনে রয়েছে সেই অপরাধীরা যারা এখন রাজনীতিবিদ হয়ে উঠতে চাইছে।’

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement