BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা যোদ্ধাদের কুর্নিশ জানাতে গান বাঁধলেন ITBP জওয়ান

Published by: Paramita Paul |    Posted: June 12, 2020 3:24 pm|    Updated: June 12, 2020 3:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সীমান্তে ওঁরা লড়াই করেন। দিন-রাত এক করে দেশের নিরাপত্তা সামলান ওঁরা। কিন্তু এখন দেশ এক অদৃশ্য শত্রু করোনার বিরুদ্ধে লড়াই করছে। সেই লড়াইয়ে সামনের সারিতে দাঁড়িয়ে নেতৃত্ব দিচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। তাঁদের দোসর সাফাইকর্মী, পুলিশ ও সংবাদমাধ্যমের কর্মীরা। সেই সৈনিকদের মনোবল বাড়াতে এবার গান বাঁধলেন এক আইটিবিপি (ITBP) জওয়ান। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সেই গান। 

জানুয়ারির শেষ থেকে দেশে করোনার সংক্রমণ ছড়িয়েছে। তারপর থেকে টানা পাঁচ মাস অক্লান্ত পরিশ্রম করে চলেছেন করোনা যোদ্ধারা। তাঁদের অক্লান্ত পরিশ্রমের ফল পাচ্ছে দেশ। বর্তমানে দেশের করোনা জয়ীর সংখ্যা আক্রান্তের চেয়ে বেশি। এসবই সম্ভব হয়েছে দেশের করোনা যোদ্ধাদের লড়াইয়ের ফলে। পরিবার পরিবার পরিজন ছেড়ে দিনরাত পরিশ্রম করছেন তাঁরা। এর আগে তাঁদের কুর্নিশ জানিয়ে হাসাপাতাল ও পুলিশি সৌধে পুষ্পবৃষ্টি করেছিল ভারতীয় বায়ু সেনা। সম্মান জানিয়েছিল বাকি নৌসেনা ও পদাতিক বাহিনীও। এবার সেই করোনা যোদ্ধাদের মনোবল বাড়াতে গান ধরলেন আইটিবিপি জওয়ানরা।

[আরও পড়ুন : করোনায় মৃতদের সৎকার নিয়ে উদ্বিগ্ন, বাংলা-সহ চার রাজ্যের কাছে জবাব তলব সুপ্রিম কোর্টের]

জানা গিয়েছে, ‘রাখ হসলা, হিম্মত না হার’-গানটি লিখেছেন আইটিবিপি কনস্টেবল  বরুণ কুমার। গেয়েছেন আরেক কনস্টেবল বিক্রম জিত সিং। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে গানটি রিলিজ করেন তাঁরা। তারপর থেকে ভাইরাল হয়েছে গানটি। আরও জানা গিয়েছে, গানটি কম্পোজ করেছে বিক্রম সংঘ। গানের ভিডিওটি সম্পাদনা করেছেন এ রামা রাও। পাঁচকুল্লায় ফোনে ভিডিওটি শুট করা হয়েছে। গানটি প্রসঙ্গে বিক্রম জিত সিং বলেন, ভয়ডরহীন হয়ে করোনার বিরুদ্ধে লড়াই করছেন দেশের যোদ্ধারা। তাঁদের স্যালুট জানাতেই এই গানটি প্রকাশ করা হল।”

[আরও পড়ুন :কোকা কোলা ও থাম্বস আপ ব্যান নিয়ে মামলা খারিজ সুপ্রিম কোর্টে, জরিমানা করা হল আবেদনকারীকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement