BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরকীয়ার পরিণতি! প্রেমিকার বরকে দেখেই পাঁচতলার ফ্ল্যাট থেকে ঝাঁপ, জয়পুরে মর্মান্তিক মৃত্যু যুবকের

Published by: Kishore Ghosh |    Posted: December 16, 2021 1:43 pm|    Updated: December 16, 2021 1:57 pm

Jumping From 5th Floor To Escape Lover's Husband Man Dies In Jaipur | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরকীয়ার (Extramarital Affairs) করুণ পরিণতির সাক্ষী থাকল রাজস্থানের (Rajasthan) জয়পুর (Jaypur)। প্রেমিকার বরের হাতে ধরা পড়ার ভয়ে ফ্ল্যাটের পাঁচতলার ব্যালকনি থেকে লাফ দিল প্রেমিক। মৃত্যু হল জয়পুরের বছর উনত্রিশের যুবকের। ঘটনার পর থেকে পলাতক প্রেমিকা ও তাঁর স্বামী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম মহসিন। বাড়ি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) প্রত্যন্ত গ্রামে। তবে তিনি এক বিবাহিত মহিলার সঙ্গে জয়পুরের প্রতাপ নগর (Pratap Nagar) এলাকার একটি ভাড়া করা ফ্ল্যাটে থাকছিলেন বেশ কিছুদিন ধরেই। ওই মহিলার দুই নাবালিকা কন্যাও রয়েছে। তারাও তাদের মা ও মহসিনের সঙ্গেই ছিল। পুলিশ আরও জানিয়েছে, মহিলার সঙ্গে সম্পর্ক হওয়ার পর বছর দুই আগে নৈনিতাল (Nainital) থেকে মহিলাকে নিয়ে পালিয়ে যান মহসিন। সম্প্রতি মহিলার বর খোঁজ পান, মহসিন ও তার স্ত্রী জয়পুরে রয়েছেন।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র, স্বামীকে কেটে টুকরো করে রাসায়নিকে ডোবাল গৃহবধূ]

রবিবার সকালে আচমকাই প্রতাপনগরের ফ্ল্যাটে উপস্থিত হন মহিলার বর। সেই সময় ফ্ল্যাটে মহিলা ও মহসিন দু’জনেই ছিলেন। এরপর প্রেমিকার বরকে দেখেই আতঙ্কিত হয়ে পড়েন মহসিন। কিছু বোঝার আগেই পাঁচতলার ফ্ল্যাটের ব্যালকনি থেকে ঝাঁপ দেন। ঘটনায় গুরুতর আহত হন মহসিন। মহিলা দ্রুত মহসিনকে স্থানীয় এসএমএস হাসপাতালে (SMS Hospital) নিয়ে যান। যদিও সোমবার রাতে মহসিনের মৃত্যু হয়।

[আরও পড়ুন: হাওড়ায় মনুয়া কাণ্ডের ছায়া, প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুন স্ত্রীর! এলাকায় তীব্র চাঞ্চল্য]

প্রতাপ নগর পুলিশ স্টেশনের (Pratap Nagar Police Station) আধিকারিক বলবীর সিং (Balvir Singh) জানিয়েছেন, মহসিন ও ওই মহিলা এনআরআই সার্কেলের ফ্ল্যাটে সম্প্রতি থাকতে শুরু করেছিলেন। আগে জয়পুরেরই অন্য এলাকায় থাকছিলেন। এদিকে ঘটনার পর থেকেই মহসিনের প্রেমিকা ও তাঁর বরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পুলিশ তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে। মহসিনের দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে