BREAKING NEWS

৫ আষাঢ়  ১৪২৮  রবিবার ২০ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সর্ষের মধ্যেই ভূত! অভিযানের খবর আগেই জানত দুষ্কৃতী বিকাশ, খবর দিয়েছিল পুলিশই

Published by: Paramita Paul |    Posted: July 5, 2020 3:10 pm|    Updated: July 5, 2020 3:11 pm

Kanpur encounter: Vikas Dubey received tip-off from police station

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ তো সর্ষের মধ্যেই ভূত! যে কুখ্যাত অপরাধীকে ধরতে গিয়ে ‘শহিদ’ হলেন আট পুলিশ কনস্টেবল, সেই বিকাশ দুবেকে (Vikash Dubey) সাহায্য করেছিল খোদ পুলিশই (Police)। অভিযানের আগেই এক পুলিশ আধিকারিক ৬০টি খুনের অপরাধী বিকাশকে ফোন করে খবর দিয়ে দিয়েছিলেন। আর সেই খবরের জেরেই আগেভাগে কোমর বেঁধেছিল বিকাশ। তারই এক সাগরেদকে গ্রেপ্তারির পর বিষয়টি সামনে এসেছে। অবশ্য তার আগেই চৌবেপুরের এক স্টেশন অফিসারকে আটক করেছে উত্তরপ্রদেশে (Uttar Pradesh) পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স।

রবিবার সকালে বিকাশের সাগরেদ দয়াশঙ্কর অগ্নিহোত্রীকে গ্রেপ্তার করে যোগীর রাজ্যের পুলিশ (Police)। জানা গিয়েছে, বিকাশের গ্যাংয়ের সঙ্গে পুলিশের এনকাউন্টার চলাকালীন ওই বাড়িতেই ছিল দয়াশঙ্কর। তবে কিছুই দেখতে পায়নি বলে জানিয়েছে। একইসঙ্গে তার দাবি, পুলিশ বিকাশকে ধরতে আসছে তা আগেই জানতে পেরেছিল কুখ্যাত অপরাধী। পুলিশের মধ্যে থেকেই কেউ সেই খবর পৌঁছে দিয়েছিল বলে জানিয়েছে দয়াশঙ্কর। তার কথায়, পুলিশ আসার আধঘণ্টা আগে একটা ফোন এসেছিল। পুলিশ স্টেশন থেকেই ফোন এসেছিল মনে হয়। তারপরই দলের ২৫-৩০ জনকে নিয়ে একটা মাঠে জড়ো হয় বিকাশ। তাদের গুলিতে ঝাঁঝরা হয়ে যান আট পুলিশকর্মী। কিন্তু কে খবর দিল, তার খোঁজ জানতে শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন : ওড়িশার কান্দামালে নিরাপত্তারক্ষীদের সঙ্গে রাতভর গুলির লড়াই, খতম ৪ মাওবাদী]

এদিকে শুক্রবারই চৌবেপুরের স্টেশন অফিসার বিনয় তিওয়ারিকে এই অভিযোগেই গ্রেপ্তার করা হয়েছে বলে সূত্রের খবর। তার সঙ্গে বিকাশ দুবের যোগাযোগের খবর সামনে এসেছে। এরপরই তড়িঘড়ি ব্যবস্থা নেয় যোগী রাজ্যের পুলিশ। প্রসঙ্গত, কানপুরের চৌবেপুরে কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবেকে (Vikash Dube) ধরতে নির্ধারিত জায়গায় যায় পুলিশ। পুলিশ যখন অপরাধীকে ধরবে বলে অপেক্ষা করছে, তখনই আচমকা একটি বাড়ির ছাদ থেকে পুলিশের উপর এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা।  দুষ্কৃতীদের অতর্কিত হামলায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান কানপুরের ডেপুটি পুলিশ সুপার দেবেন্দ্র মিশ্র-সহ আট পুলিশকর্মী। এদিকে এখনও ফেরার বিকাশ। তার বাড়ি ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে শুক্রবার। 

[আরও পড়ুন : প্রধানমন্ত্রীর ভোকাল টনিকে চাঙ্গা বায়ুসেনা, লাদাখের আকাশে চক্কর কাটছে সুখোই-অ্যাপাচে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement