BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত রাম মন্দির ট্রাস্টের প্রধান, ভূমিপুজোয় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন মঞ্চে

Published by: Monishankar Choudhury |    Posted: August 13, 2020 12:12 pm|    Updated: August 13, 2020 12:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার করোনা আক্রান্ত রাম মন্দির ট্রাস্টের প্রধান নিত্যগোপাল দাশ। আগস্টের ৫ তারিখ রাম মন্দিরের ভূমিপুজোয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে এক মঞ্চে ছিলেন তিনি।

[আরও পড়ুন: রাজস্থানের পর এবার পাঞ্জাব! ফের নবীন-প্রবীণ দ্বন্দ্ব কংগ্রেসে, বড়সড় ভাঙনের আশঙ্কা]

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মহন্ত নিত্যগোপাল দাশের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে তাঁর স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবর নিচ্ছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মথুরার জেলা শাসক ও মেদান্ত হাসপাতালের ডাক্তার ত্রেহানের সঙ্গে কথা বলে রাম মন্দির ট্রাস্টের প্রধানের চিকিৎসার সমস্ত ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন যোগী।

উল্লেখ্য, ভূমিপুজোর আগেই করোনায় আক্রান্ত হয়ে পড়েন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার আগে প্রধানমন্ত্রী মোদির সঙ্গে বৈঠকে ছিলেন তিনি। এবার নিত্যগোপাল দাশের সঙ্গে অযোধ্যায় এক মঞ্চে বসার পর প্রধানমন্ত্রীর স্বাস্থ্য নিয়ে আশঙ্কা দেখা দিয়েছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেয়নি প্রধানমন্ত্রীর দপ্তর।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির জন্য বহু মানুষকেই আমন্ত্রণ জানানো যায়নি রাম জন্মভূমি ট্রাস্টের তরফে। বহু হিন্দু আবেগ তাড়িত হলেও সেদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। বরং বাড়িতে বসে টিভিতেই দেখেছেন। সেদিনের লাইভ অনুষ্ঠান কত মানুষ দেখেছেন তার পরিসংখ্যান দিয়েছে প্রসার ভারতী (Prasar Bharati)। প্রসার ভারতীর সিইও শশীশেখর ভেমপতি (Shashi S Vempati) জানিয়েছেন, বুধবার সকাল ১০.৩০ থেকে বাড়তে থাকে লাইভ দর্শকের সংখ্যা। ১০.৪৫ থেকে বেলা ২টো পর্যন্ত ভূমিপুজো লাইভ সম্প্রচারিত হয় দেশের ২০০টিরও বেশি টিভি চ্যানেলে। তা থেকে অনুমান, ১৬ কোটিরও বেশি দর্শক সেদিন অযোধ্যার রাম মন্দিরের ভূমিপুজোর অনুষ্ঠান লাইভ দেখেছেন।

[আরও পড়ুন: লক্ষ্য স্বচ্ছতা, সৎ করদাতাদের সম্মান জানাতে নতুন প্রকল্প ঘোষণা প্রধানমন্ত্রীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement