BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভ্যানে ধাক্কা মেরে টেম্পোর উপর উলটে গেল ট্রাক, মৃত ১৬

Published by: Soumya Mukherjee |    Posted: August 27, 2019 2:35 pm|    Updated: August 27, 2019 7:49 pm

Major accident on UP highway leaves 16 dead as truck overturns

দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে ক্রেন দিয়ে রাস্তায় তোলা হচ্ছে

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যানে ধাক্কা মারার পর টেম্পোর উপর উলটে গেল একটি ট্রাক। এর জেরে প্রাণ হারালেন কমপক্ষে ১৬ জন। মঙ্গলবার মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের শাহাজাহানপুরে। খবর পেয়েই দুর্ঘটনাস্থলে পৌঁছে জখমদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া যান প্রশাসনিক আধিকারিকরা। জখমদের মধ্যে অনেকের অবস্থায় আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। এদিকে দুর্ঘটনার খবর পেয়েই জেলাশাসককে জখমদের চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশ দিয়েছে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মৃতদের পরিবারকেও ক্ষতিপূরণ দেওয়ার বিষয়ে আলোচনা চলছে।

[আরও পড়ুন: জলের নিচ থেকে দেশে হামলার ছক কষছে জইশ, সতর্ক করলেন নৌসেনা প্রধান]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে সাহাজাহানপুরের ২৪ নম্বর জাতীয় সড়কের জামকা মোড়ে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মালবোঝাই একটি ট্রাক দ্রুতগতিতে আসছিল। আচমকা জামকা মোড়ের কাছে সামনের দিক থেকে আসা একটি যাত্রীবোঝাই ভ্যানে সজোরে ধাক্কা মারে। তারপর নিয়ন্ত্রণ হারিয়ে একটি টেম্পোর উপর উলটে যায়। এদিকে ট্রাকের ধাক্কায় ভ্যানে থাকা যাত্রীরা ছিটকে পড়েন রাস্তার পাশে থাকা খাদে। এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। পরে ট্রাকটিও গিয়ে পড়ে খাদে উলটে থাকা ভ্যানের উপর। এর জেরে পরিস্থিতি আরও খারাপ হয়।

পুলিশ সূত্রে খবর, ২৪ নম্বর জাতীয় সড়কের জামকা মোড়ের কাছে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উদ্ধারকারী দলকে পাঠানো হয়। সেখানে থেকে এখনও পর্যন্ত মোট ১৬ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। এদের মধ্যে তিনজন শিশু-সহ একজন মহিলাও রয়েছে। মালবোঝাই ট্রাকটির নিচে চাপা পড়ার কারণে অনেকে দমবন্ধ হয়ে মারা যায়। জখমদের হাসপাতালে পাঠানোর পাশাপাশি একটি অভিযোগ দায়ের করে ঘটনাটির তদন্ত শুরু হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত ট্রাকটিকে ক্রেনে করে খাদ থেকে তুলে বাজেয়াপ্ত করা হয়েছে।

[আরও পড়ুন: জঙ্গল থেকে অপহরণের ৫ দিন পর খুন, কাশ্মীর উপত্যকায় ফের জঙ্গি দৌরাত্ম্য]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে