BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিবাহবার্ষিকীতে বাড়ি ফেরার তাড়া, মালগাড়ির উপর দিয়ে লাইন পেরতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু যুবকের

Published by: Abhisek Rakshit |    Posted: January 18, 2021 10:31 am|    Updated: January 18, 2021 10:32 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় বাঁচাতে রেললাইন পারাপারের সময় ভারতের অধিকাংশ মানুষ এখনও ফুট ওভারব্রিজ ব্যবহার করেন না। আর তাতেই ঘটে দুর্ঘটনা। ঠিক যেমনটা ঘটেছে রাজস্থানের (Rajasthan) আলওয়ার (Alwar) রেলস্টেশনে। একপাশ থেকে অন্যপাশে যাওয়ার জন্য রেললাইনে দাঁড়িয়ে থাকা মালগাড়ির মাথায় চড়েছিলেন পেশায় স্বাস্থ্যকর্মী এক ব্যক্তি। কিন্তু সেটাই কাল হল। রেলের হাইভোল্টেজ বিদ্যুতের লাইনের সংস্পর্শে আসায় ঘটনাস্থলেই পুড়ে মৃত্যু হল তাঁর। তাও আবার নিজের বিবাহবার্ষিকীর দিনেই।

জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম মনীশ কুমার। ৩০ বছর বয়সি মনীশ স্থানীয় আম্বেদকর কলোনীর বাসিন্দা। চাকরি করেন বিকানেরের বিবিএম সরকারি হাসপাতালে। ঘটনার দিন অর্থাৎ রবিবার বিবাহবার্ষিকী উপলক্ষ্যে বাড়ি ফেরার তাড়ায় ছিলেন। ঠিক সন্ধ্যে ৬টা নাগাদ মর্মান্তিক ঘটনাটি ঘটে। আলওয়ার জংশনে এক পাশ থেকে অন্য পাশে যেতে লাইনে দাঁড়িয়ে থাকা মালগাড়ির মাথায় চড়েন তিনি। কিন্তু ভুলবশত হাইটেনশন লাইনের সংস্পর্শে চলে আসেন। সঙ্গে সঙ্গে প্রচণ্ড বিস্ফোরণের শব্দ হয়, আগুন লেগে যায় মনীশের গায়ে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

[আরও পড়ুন: দুষ্কৃতী হামলার মুখে ত্রিপুরার প্রদেশ কংগ্রেস সভাপতি, প্রতিবাদে সোমবার বন্‌ধ]

এদিকে, ভরসন্ধ্যায় বিস্ফোরণের শব্দে চাঞ্চল্য ছড়ায় গোটা স্টেশনে। হুড়োহুড়ি পড়ে যায় স্টেশন চত্বরে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রেলপুলিশ এবং স্টেশনমাস্টার। এরপর বাঁশ এবং মইয়ের সাহায্যে মৃতদেহটি নামানো হয়। এই ঘটনায় মৃতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। ঘটনার আকস্মিকতাতেও অবাক হন অনেকেই। এই ঘটনা প্রসঙ্গে আলওয়ার জংশনের স্টেশনমাস্টার রং লাল মিনা জানান, “আমি ৬ টা নাগাদ ঘটনার কথা জানতে পারি। সঙ্গে সঙ্গে সেখানে ছুটে যাই। শেষপর্যন্ত ৬টা ২০ নাগাদ ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। রেললাইন পারাপার করতে গিয়ে মালগাড়ির মাথায় উঠেছিলেন তিনি। তখনই এই মর্মান্তিক দুর্ঘটনা।”

[আরও পড়ুন: বাংলার নির্বাচনে প্রার্থী দেবে শিব সেনা, ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ঘোষণা সঞ্জয় রাউতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement