Advertisement
Advertisement

Breaking News

Madhya Pradesh

বিবাহিত মহিলাকে নিয়ে পালানোর শাস্তি! যুবককে জুতো চাটিয়ে মূত্রপান করানো হল মধ্যপ্রদেশে

ঘটনার কয়েকটি ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তৎপর হয়েছে পুলিশ।

Man faced harassment for eloping with married woman in Madhya Pradesh

প্রতীকী ছবি

Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:March 20, 2024 7:12 pm
  • Updated:March 20, 2024 7:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহিত মহিলার সঙ্গে পালিয়ে গিয়েছিলেন এক যুবক। এই কারণে তাঁকে বেধড়ক মারধর করে, জুতো চাটানোর অভিযোগ উঠল এলাকাবাসীর বিরুদ্ধে। শুধু তাই নয় ওই যুবককে বাধ্য করা হয় মূত্রপান করার জন্যও। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জয়িনী জেলায়। এই ঘটনার কয়েকটি ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তৎপর হয়েছে পুলিশ। দ্রুত পদক্ষেপ করার জন্য তদন্ত শুরু করা হয়েছে। 

স্থানীয় সূত্রে খবর, পাশের গ্রামের যাযাবর জাতির এক বিবাহিত মহিলার সঙ্গে নাকি পালিয়ে গিয়েছিলেন আক্রান্ত যুবক। যে ভিডিওগুলো সোশাল মিডিয়ায় ছড়িয়েছে তার মধ্যে একটিতে দেখা গিয়েছে, এক যুবককে কয়েকজন ঘিরে ধরে বেধড়ক মারধর করে জুতোর মালা পরিয়ে দিয়েছেন। এবং তাঁদের মধ্যে ছিলেন সেই মহিলাও যার সঙ্গে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। অন্য একটি ভিডিওতে দেখা গিয়েছে, জোর করে তাঁকে কিছু তরল জিনিস পান করানো হচ্ছে। জুতো চাটানো হচ্ছে। এই ঘটনার পর থেকেই এলাকায় আর দেখা যায়নি সেই যুবককে। কিন্তু এই ভিডিওগুলো প্রকাশ্যে আসতেই শুরু হয় বিতর্ক। 

Advertisement

এই ভিডিওগুলোই নজরে এলে নড়েচড়ে বসে পুলিশ। এনিয়ে বুধবার পুলিশ সুপার নীতেশ ভার্গব জানিয়েছেন, “এই ঘটনার আসল কারণ জানার জন্য তদন্ত চলছে। ভিডিওগুলো তিন-চারদিনের পুরনো। ঘটনাটি নজরে আসতেই আমরা ওই যুবকের বাড়ি গিয়েছিলাম। কিন্তু তিনি তখন সেখানে ছিলেন না। তার পর ওনার সঙ্গে আমরা ফোনে যোগাযোগ করি। তিনি শীঘ্রই আমাদের সঙ্গে দেখা করবেন। ওনার সঙ্গে কথা বলার পরই আমরা গোটা বিষয়টি পরিষ্কারভাবে জানতে পারব।” জানা গিয়েছে, এখনও পর্যন্ত আক্রান্ত যুবক কোনও অভিযোগ দায়ের করেননি। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির সঙ্গে কথা বলে সমস্ত দিক খতিয়ে দেখার পর অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ