BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পেটব্যথা ও শ্বাসকষ্ট, করোনা আক্রান্ত সন্দেহে পাঁচতলা থেকে মরণঝাঁপ বৃদ্ধের

Published by: Paramita Paul |    Posted: May 2, 2020 4:01 pm|    Updated: May 2, 2020 4:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও গায়ে জ্বর। কখনও আবার পেটব্যথা। দোসর শ্বাসকষ্ট। দিন কয়েক ধরেই এধরণেৎ উপসর্গ দেখা দিচ্ছিল। ষাটোর্ধ্ব ওই ব্যক্তি প্রায় নিশ্চিত হয়েই গিয়েছিলেন তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু চিকিৎসকরা মানতে রাজি নন। শেষপর্যন্ত কষ্ট সহ্য করতে না পেরে পাঁচতলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন ওই ব্যক্তি। শনিবার সকালে হায়দরাবাদে এমন মর্মান্তিক ঘটনা ঘটে।

মৃতের নাম ভাসিরাজু কৃষ্ণমূর্তি। তিনি বেসরকারি সংস্থার অবসরপ্রাপ্ত কর্মী ছিলেন। রাচাকোন্ডা কমিশনারেট এলাকার উপল পুলিশ স্টেশন চত্বরের বাসিন্দা ছিলেন। পরিবার সূত্রে খবর, বছর কয়েক ধরেই ভাসিরাজু শ্বাসকষ্ট ও গ্যাসট্রাইটিসে ভুগছিলেন। দিন কয়েক আগে আচমকা তাঁর শ্বাসকষ্ট শুরু হয় বলে জানান। সেই সময় তড়িঘড়ি তাঁকে কিং কোঠি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। করোনা পরীক্ষাও করা হয়। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসে। শ্বাসকষ্ট ও গ্যাসট্রাইটিসের ওষুধ দিয়ে তাঁকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

[আরও পড়ুন : কংক্রিট মিক্সার ট্রাকে লুকিয়ে বাড়ি ফেরার চেষ্টা, আটক ১৮ জন পরিযায়ী শ্রমিক]

শনিবার সকালে ফের শ্বাসকষ্ট হচ্ছে বলে পরিবারের সদস্যদের জানান তিনি। তখনই ভাসিরাজুকে কোভিডের চিকিৎসার জন্য গান্ধী হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। পরিবারের সদস্যরা পোশাক বদলাতে গেলে তিনি পাঁচতলার বারান্দায় উঠে যান। সেখান থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন ভাসিরাজু। এই ঘটনায় সন্দেহজনক পরিস্থিতিতে মৃত্যুর মামলা রুজু করেছে উপ্পল থানার পুলিশ। ময়নাতদন্তের জন্য গান্ধী হাসপাতালে মরদেহটি পাঠানো হয়।

[আরও পড়ুন : ৩০০ তবলিঘি জামাতের সদস্য প্লাজমা দিচ্ছেন, টুইট করায় আমলাকে শোকজ]

ঘটনাপ্রসঙ্গে পুলিশ ইন্সপেক্টর পি ভেঙ্কটেশ্বরলু এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানান, “ভাসিরাজু দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্ট ও পেটের রোগে ভুগছিলেন। তাঁর স্বাস্থ্যও ভাল ছিল না। কয়েকদিন ধরেই তিনি অবসাদে ভুগছিলেন। মনে করছিলেন, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement