BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ব্যাট দিয়ে মার, অকথ্য অত্যাচার! স্ত্রীর হাত থেকে বাঁচতে পুলিশের দ্বারস্থ যুবক

Published by: Biswadip Dey |    Posted: May 24, 2022 9:12 pm|    Updated: May 24, 2022 9:12 pm

Man lodges complaint of domestic violence against wife in Rajasthan। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে নারী নির্যাতনের করুণ ছবির সঙ্গে আমরা সকলেই পরিচিত। কিন্তু উলটো ছবিও যে রয়েছে তা ফের সামনে এল রাজস্থানের (Rajasthan) একটি ঘটনায়। স্ত্রী নিয়মিত শারীরিক নির্যাতন করেন, এই অভিযোগ জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন স্বামী। পুলিশ তদন্ত শুরু করেছেন। অভিযুক্ত মহিলাকে সমন পাঠানো হয়েছে। আদালত পুলিশকে সমস্ত রিপোর্ট ৭ জুন জমা দিতে নির্দেশ দিয়েছে।

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, নির্যাতিত অজিত সিংকে ব্যাট দিয়ে নির্মম প্রহার করছেন তাঁর স্ত্রী সুমন। ঘটনাস্থলে তাঁদের ৮ বছরের ছেলেও উপস্থিত ছিল। আদালতে নিজের উপরে হওয়া হেনস্তার কথা বলতে গিয়ে অজিত জানিয়েছেন, ”আমি স্রেফ আমার ছেলের মুখের দিকে তাকিয়ে এতদিন চুপ করে ছিলাম। কিন্তু আমার স্ত্রী সব সীমা পেরিয়ে গিয়েছে।” পাশাপাশি তাঁর অভিযোগ, তাঁর শ্যালকও সুমনকে নানা সময়ে উস্কানি দিয়েছেন।

[আরও পড়ুন: ‘রাম মন্দিরের ইটে কুকুর প্রস্রাব করে’, কংগ্রেস নেতার মন্তব্যে বিতর্ক তুঙ্গে]

অজিত সিং জানিয়েছেন, ৯ বছর আগে তাঁদের বিয়ে হয়। প্রথম প্রথম সমস্যা না থাকলেও পরে ক্রমেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। কোনও কারণ ছাড়াই তাঁর স্ত্রী তাঁকে মারধর করতেন বলে অভিযোগ। ক্রিকেট ব্যাট বা অন্য যা কিছু হাতে পেতেন, তাই দিয়েই তিনি স্বামীর উপরে চড়াও হতেন বলে অভিযোগ।

আলওয়ারের পুলিশ সুপারিটেন্ডেন্ট বিপিন শর্মা জানিয়েছেন, ”আদালত এই মামলার তদন্তের জন্য নির্দেশ দিয়েছে। পুলিশের এক এএসআই তদন্ত শুরু করেছেন। তাঁকে ৭ জুন আদালতে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। আমরা অভিযুক্তকে সমন পাঠিয়েছি তাঁর বিবৃতি নেওয়ার জন্য।” এদিকে অজিত সিংয়ের নিরাপত্তার জন্যও ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান তিনি।

[আরও পড়ুন: বন্ধুদের সঙ্গে মদ্যপানের আসর, ছাদ থেকে পড়ে মৃত্যু যুবকের, খুন নাকি দুর্ঘটনা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে