৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪০ লাখ মাদক ট্যাবলেট-সহ গ্রেপ্তার হল চারজন পাচারকারী। শনিবার মণিপুরে থৌবাল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের কাছ থেকে যে অ্যাম্ফেটামিন ডাব্লুওয়াই মাদক ট্যাবলেটগুলি বাজেয়াপ্ত হয়েছে তার আনুমানিক মূল্য প্রায় ৪০০ কোটি টাকা বলে জানানো হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।

[আরও পড়ুন: লাইফ সাপোর্ট সিস্টেম থেকে ফিরেছিলেন আত্মীয়, ‘মিরাকল’-এ অটুট ভরসা ছিল জেটলির স্ত্রীর]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর ছিল। তার ভিত্তিতে শনিবার সকালে মণিপুরের ইম্ফলে অভিযান চালায় কাস্টমসের আধিকারিকরা। সেসময় সন্দেহজনক আচরণের জন্য হেফাজুদ্দিন নামে ২২ বছরের এক যুবককে আটক করা হয়েছিল। জেরার পর তার থেকে একলক্ষ অ্যাম্ফেটামিন ট্যাবলেট উদ্ধার হয়েছিল। যার বাজারমূল্য ১০ কোটি টাকা। ধৃতের বাড়ি মণিপুরের লিওলং হাইরিবি এলাকায় বলে জানা যায়। তার কাছ থেকে উদ্ধার হওয়া ১০টি প্যাকেটে ১০ হাজার করে ওই মাদক ট্যাবলেট ছিল।

ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করতে শুরু করেন কাস্টমস দপ্তরের পাচার বিরোধী শাখার আধিকারিকরা। তাঁদের জেরার চাপে মণিপুরের থৌবাল এলাকায় চলা মাদক পাচার চক্রের খবর দেয় ধৃত। এরপর অভিযান চালানো হয় সেখানেও। আর তখনই গ্রেপ্তার হয় বাকি চারজন। ধৃতদের কাছে থাকা কার্পেটের মধ্যেই বিপুল পরিমাণ ওই মাদক ট্যাবলেট লুকিয়ে রাখা ছিল। কার্পেটটি ছেঁড়ার পর সেগুলি উদ্ধার হয়। পরে তা বাজেয়াপ্ত করেন কাস্টমস আধিকারিকরা। ধৃতদের জেরা করে এই পাচার চক্রের সঙ্গে যুক্ত বাকিদের খোঁজ করা হচ্ছে।

[আরও পড়ুন: কাশ্মীরে ঢুকতে বাধা, শ্রীনগর বিমানবন্দর থেকে ফেরানো হল রাহুল-সহ বিরোধী নেতাদের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং