১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শুটিং থেকে ফিরছিলেন দুই অভিনেতা, জঙ্গি ভেবে ধরল পুলিশ!

Published by: Bishakha Pal |    Posted: May 30, 2019 5:11 pm|    Updated: May 30, 2019 5:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে পুলিশের জালে ধরা পড়ল দুই জঙ্গি। মুম্বইয়ের ভাসাই এলাকা থেকে তাদের পাকড়াও করে পুলিশ। কিন্ত ধরা পড়ার পর থেকেই ওই দু’জন ক্রমাগত কান্নাকাটি করতে থাকে। বলে, তারা নাকি জঙ্গি নয়। পুলিশ অবশ্য সেকথায় কান দেয়নি। এমন তো হরদমই শোনা যায়। কোনও জঙ্গি নিজেকে জঙ্গি বলে দাবি করে? তাই ছাড়া পায়নি তারা। কিন্তু তারপর পুলিশের কাছে যে তথ্য এল তাতে ওই দু’জনকে হাতকড়া পরানো তো দূরের কথা, শুনে পুলিশেরই চক্ষু চড়কগাছ।

ঘটনটি ঘটে বুধবার। পুলিশের কাছে খবর আসে, দু’জন সন্দেহভাজন মুম্বইয়ের রাস্তায় ঘোরাঘুরি করছে। তাদের পোশাক পুরোদস্তুর আত্মঘাতী জঙ্গিদের মতো। গায়ে তাদের বুলেটপ্রুফ জ্যাকেট। একটি দোকানে দাঁড়িয়ে সিগারেট কিনছিল তারা। ওদের সিগারেট কিনতে দেখে এলাকায় ছড়িয়ে পড়ে উত্তেজনা। খবর যায় পুলিশের কাছে। পুলিশ এসে তাদের আটক করে। কিন্তু তারপরই অবাক হওয়ার পালা।

[ আরও পড়ুন: হারে বিধ্বস্ত দল, মুখপাত্রদের মুখ বন্ধ রাখার নির্দেশ কংগ্রেসের ]

পুলিশকে তাঁরা জানান তাঁদের নাম বলরাম জিনওয়ালা (২৩) ও আরবাজ খান (২০)। জঙ্গি ও সন্ত্রাসের সঙ্গে তাঁদের কোনও সম্পর্ক নেই। পুলিশ ভুল করে তাঁদের ধরেছে। তাঁরা তো অভিনেতা। একটি ছবির শুটিং করছেন তাঁরা। ভাসাই এলাকায় একটি ছবির শুটিং হচ্ছে। ছবিতে রয়েছেন টাইগার শ্রফ, হৃতিক রোশন ও বাণী কাপুর। ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। শুটিংয়ের ফাঁকে একটু সময় পেয়ে সিগারেট কিনতে এসেছিলেন তাঁরা।

পুলিশ অবশ্য এসব কথায় ছাড়ার পাত্র নয়। শেষপর্যন্ত থানায় আসতে হয় প্রোডাকশন ইউনিটের লোকেদের। পুলিশকে সমস্ত কাগজপত্র দেখান তাঁরা। জানান, বলরাম ও আরবাজ সত্যিই অভিনেতা। ছবিতে এক্সট্রা হিসেবে কাজ করছেন তাঁরা। তবে এতকিছু সত্ত্বেও পুলিশ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারা অনুযায়ী এলাকায় শান্তি নষ্ট করার জন্য মামলা দায়ের হয়েছে বলরাম ও আরবাজের বিরুদ্ধে।

[ আরও পড়ুন: এক ফোনে মন্ত্রিত্ব! কারা কারা ডাক পাচ্ছেন শপথে? জোর জল্পনা বিজেপি শিবিরে ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement