১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এ কোন সমাজ! মহিলা খদ্দেরকে খুনের পর মৃতদেহের সঙ্গে যৌনসঙ্গম দোকানদারের

Published by: Soumya Mukherjee |    Posted: July 3, 2020 9:57 pm|    Updated: July 3, 2020 9:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন যুবতীকে খুনের পর তাঁর মৃতদেহের সঙ্গে যৌনসঙ্গমে লিপ্ত হল দোকানদার। পাশবিক এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের রাজধানী মুম্বইয়ের নালাসোপারা এলাকায়। এই ঘটনার কথা প্রকাশ্যে আসার পরেই উত্তেজনা ছড়িয়েছে স্থানীয় এলাকায়। অভিযুক্তের নামে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। কিন্তু, এখনও পলাতক ওই দোকানদারকে ধরতে পারেনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত ২৬ তারিখ নালাসোপারা ( Nalasopara) এলাকার বাসিন্দা ৩২ বছরের ওই যুবতী মুদিখানার জিনিস নিতে বাজারে গিয়েছিলেন। সেখান থেকে সন্তানের জন্য খেলনা কিনতে একটি দোকানে যান। কিন্তু, তারপর থেকে তাঁর আর কোনও সন্ধান পাওয়া যাচ্ছিল না। বাধ্য ওইদিন রাতে নালাসোপারা এলাকার টুলিং পুলিশ স্টেশনে একটি নিখোঁজ ডায়েরি করেন তাঁর স্বামী। আর ঠিক দুদিন পরে পূর্ব নালাসোপারার চন্দন নাকা এলাকার একটি পিকআপ ভ্যানের ভিতর থেকে ওই যুবতীর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার হয়। পরে ময়নাতদন্তের রিপোর্টে জানা যায়, শ্বাসরোধ করে হত্যা করার পর মৃতদেহের সঙ্গে যৌনসঙ্গম করেছে খুনি।

[আরও পড়ুন: করোনা আবহে পিছিয়ে গেল NEET ও JEE পরীক্ষা, নতুন দিন ঘোষণা কেন্দ্রীয় মন্ত্রীর]

এরপরই ঘটনাস্থলের সিসিটিভি (CCTV) ফুটেজ দেখে ওই পিকআপ ভ্যানের মালিককে জেরা করে পুলিশ। কিন্তু, তিনি নির্দোষ বলে জানা যায়। পরে তদন্তে নেমে পুলিশ জানতে পারে খেলনা কিনতে গিয়ে দোকানদারের সঙ্গে ঝামেলা হয়েছিল ওই যুবতীর। সেসময় ওই দোকানদার তাঁকে চুলের মুঠি ধরে দোকানে ঢুকিয়ে শ্বাসরুদ্ধ করে খুন করে। পরে সারারাত ধরে ওই যুবতীর মৃতদেহের সঙ্গে যৌনসঙ্গম করার পরে সেটিকে প্লাস্টিকে মুড়ে ওই পিকআপ ভ্যানে ফেলে দিয়ে আসে।

[আরও পড়ুন: পশুপ্রেমীদের আন্দোলনের ফল, নাগাল্যান্ডে নিষিদ্ধ হল কুকুরের মাংস বিক্রি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement