১৩ মাঘ  ১৪২৯  শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘অনেক দিন বাঁচুন, সুস্থ থাকুন’, জন্মদিনে সোনিয়াকে শুভেচ্ছা জানালেন মোদি

Published by: Anwesha Adhikary |    Posted: December 9, 2022 3:40 pm|    Updated: December 9, 2022 5:30 pm

Narendra Modi wishes Sonia Gandhi on her birthday, Rahul and Priyanka joins her | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার ৭৭ বছরে পা রাখলেন কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। বিশেষ দিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। জানা গিয়েছে, নিজের জন্মদিনে খুব বেশি হইচই করতে চাইছেন না সোনিয়া। রণথম্বোরে কাছের মানুষদের সঙ্গেই বিশেষ দিনটি কাটাতে চান তিনি। ভারত জোড়ো যাত্রা থেকে একদিনের জন্য বিরতি নিয়েছেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। মায়ের জন্মদিনে তাঁর কাছেই থাকতে চান কংগ্রেস সাংসদ। রাজস্থানে পৌঁছে গিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধীও (Priyanka Gandhi)।

হিমাচল প্রদেশের বিধানসভা নির্বাচনে বিপুল সাফল্য পেয়েছে কংগ্রেস। ফলাফল প্রকাশের পরের দিনই সোনিয়ার জন্মদিন খুব ধুমধাম করে পালন করা হবে, এমনটাই আন্দাজ করা গিয়েছিল। বৃহস্পতিবার দুই রাজ্যের ফল ঘোষণার পরেই রাজস্থান চলে গিয়েছিলেন সোনিয়া। সেখান থেকে কপ্টারে চেপে রণথম্বোরের শের বাগ হোটেলে পৌঁছন তিনি। রাতের দিকে এই হোটেলে আসেন প্রিয়াঙ্কা গান্ধীও। দলীয় নেতৃত্বের তরফে জানানো হয়, এই হোটেলেই প্রাক্তন কংগ্রেস সভানেত্রীর জন্মদিন পালন করা হবে। জানা গিয়েছে, এই হোটেলটি প্রিয়াঙ্কার স্বামী রবার্ট ভডরার।

[আরও পড়ুন: বিজেপির ইশারায় কাজ নির্বাচন কমিশনের! সাকেতের দ্বিতীয়বার গ্রেপ্তারি নিয়ে সরব অভিষেক]

সোমবারেই রাজস্থানে ঢুকেছে ভারত জোড়ো যাত্রা। শুক্রবার যাত্রা স্থগিত রেখেছেন রাহুল গান্ধী। হোটেলে এসে মায়ের সঙ্গে সময় কাটাবেন বলেই একদিনের বিরতি নিয়েছেন তিনি। বৃহস্পতিবারই পরিবারের সঙ্গে যোগ দিয়েছিলেন ওয়ানড়ের কংগ্রেস সাংসদ। জানা গিয়েছে, নিজের জন্মদিনে পরিবারের সকলের সঙ্গে রণথম্বোর ন্যাশনাল পার্কে গিয়ে ব্যাঘ্রদর্শন করবেন সোনিয়া। সম্ভবত সন্ধেবেলা জন্মদিন পালন করা হবে। সেখানে কে কে উপস্থিত থাকবেন, সেই বিষয়ে কিছু জানা যায়নি। তবে স্থানীয় আধিকারিকরা গান্ধী পরিবারের জন্য যথাযথ নিরাপত্তার ব্যবস্থা করেছেন।

রাজনৈতিক মতবিরোধ ভুলে গিয়ে শুক্রবার সকালেই সোনিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কংগ্রেস নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে টুইট করেন তিনি। শশী থারুর, সলমন খুরশিদ-সহ একাধিক নেতাও সোনিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। প্রসঙ্গত, হিমাচল প্রদেশে সাফল্য পেলেও গুজরাটে মুখ থুবড়ে পড়েছে শতাব্দীপ্রাচীন দলটি। মাত্র ১৭টি আসন পেয়ে গুজরাটের ইতিহাসে নিজেদের সবচেয়ে খারাপ ফল করেছে কংগ্রেস। 

[আরও পড়ুন: ভোটারদের অর্ধেকই মহিলা, তবু হিমাচলে মহিলা প্রার্থীদের মধ্যে জয়ী মাত্র একজন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে