BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বিদ্যুৎ বিল বকেয়া সাড়ে ৮ লক্ষ টাকারও বেশি! বিতর্কের কেন্দ্রে নভজ্যোৎ সিং সিধু

Published by: Biswadip Dey |    Posted: July 3, 2021 2:01 pm|    Updated: July 3, 2021 2:23 pm

Navjot Singh Sidhu hasn’t paid power bill for 8 months, owes Rs 8.67 lakh | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কে প্রাক্তন ক্রিকেটার ও পাঞ্জাবের (Punjab) প্রাক্তন মন্ত্রী নভজ্যোৎ সিং সিধু (Navjot Singh Sidhu)। শুক্রবারই তিনি পাঞ্জাবের অভূতপূর্ব বিদ্যুৎ বিভ্রাট নিয়ে বেশ কয়েকটি টুইট করেন সরকারকে কাঠগড়ায় তুলে। আর এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সিধুর বকেয়া বিদ্যুৎ বিল। দাবি, খোদ সিধুরই বকেয়া বিলের অঙ্ক ৮ লক্ষ টাকারও অনেক বেশি! এখনও পর্যন্ত সিধু এই বিষয়ে কিছু বলতে না চাইলেও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে তাঁর ইলেকট্রিক বিলগুলি!

সূত্রানুসারে, গত বছর থেকে সিধুর অমৃতসরের বাড়ির বকেয়া বিলের অঙ্ক ছিল প্রায় ১৭ লক্ষ টাকা! এর মধ্যে ১০ লক্ষ টাকা তিনি মিটিয়ে দেন মার্চ মাসে। এই মুহূর্তে বাকি মাসগুলির বিল ও আগের বকেয়া মিলে তাঁর মোট বকেয়া ৮ লক্ষ ৬৭ হাজার ৫৪০ টাকা।

[আরও পড়ুন: দিনের পর দিন হেনস্তা, মুখ্যমন্ত্রী যোগীর কাছে স্বেচ্ছামৃত্যুর আবেদন গ্যাংস্টার বিকাশ দুবের স্ত্রীর]

ক্রিকেট থেকে রাজনীতির আঙিনায় পা রাখা সিধুর সঙ্গে এব্যাপারে একাধিক বার যোগাযোগ করা হলেও তিনি কিছু বলতে চাননি বলে জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই। এদিকে পাঞ্জাবের রাজ্য বিদ্যুৎ সংস্থা PSPCL-ও এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চায়নি। এমনকী, তাদের তরফে ইতিমধ্যেই সিধুকে কোনও নোটিস পাঠানো হয়েছে কিনা তাও জানানো হয়নি।

[আরও পড়ুন: জল্পনা সত্যি করে পদত্যাগ উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াতের]

পাঞ্জাবে বিদ্যুতের ঘাটতি আকাশছোঁয়া হওয়ার ফলে নিয়মিত লোডশেডিংয়ের ঘটনা ঘটেই চলেছে। এই পরিস্থিতিতে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংকে (Captain Amrinder Singh) আক্রমণ করে ৯টি টুইট করেন সিধু। সামনেই পাঞ্জাবের নির্বাচন। এই পরিস্থিতিতে শোনা যাচ্ছিল, পাঞ্জাব কংগ্রেসের অন্তর্কলহ মেটাতে বড় দায়িত্ব দেওয়া হতে পারে নভজ্যোত সিং সিধুকে।

সূত্রের খবর, তাঁকে প্রদেশ কংগ্রেসের সভাপতির দায়িত্ব দিতে পারে হাইকম্যান্ড। এব্যাপারে সম্প্রতি প্রিয়াঙ্কা গান্ধী বঢরা ও রাহুল গান্ধীর সঙ্গে সিধুর বৈঠকও হয়। কিন্তু তারপরই সিধুর এভাবে কংগ্রেস সরকারের বিরুদ্ধে খড়্গহস্ত হওয়ায় পরিস্থিতি কোনদিকে গড়ায় সেটাই এখন দেখার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement