BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ওঁর মতো নম্র-ভদ্র মানুষ দেখিনি’, রাহুলের প্রশংসায় পঞ্চমুখ সুন্দরী নেপালি গায়িকা

Published by: Suparna Majumder |    Posted: May 5, 2022 2:14 pm|    Updated: May 5, 2022 2:14 pm

Nepali Singer Says, Rahul Gandhi is Humble and Simple | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহুল গান্ধীর (Rahul Gandhi) নেপাল সফর নিয়ে বিতর্কের মাঝেই ফের প্রকাশ্যে এল তাঁর একটি ছবি। তবে এই ছবিতে তাঁকে দেখা যাচ্ছে বিয়েবাড়িতে অন্যান্য অতিথিদের সঙ্গে। নেপালের বিখ্যাত গায়িকা সরস্বতী ক্ষাত্রি এই ছবি টুইট করেছেন। রাহুলকে অত্যন্ত সহজ সরল এবং নম্র মানুষ বলে মনে হয়েছে, এমনটাই লিখেছেন তিনি। প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও (Narendra Modi) অতীতে এই গায়িকার প্রশংসা করে টুইট করেছিলেন।

নেপালের রাজধানী কাঠমান্ডুর একটি নাইট ক্লাবে রাহুলের পার্টি করার ভিডিও ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওয় রাহুলের সঙ্গে থাকা মেয়েটি কে, তা নিয়ে তুমুল জল্পনা চলে নেটদুনিয়ায়। বিজেপি (BJP) নেতৃত্ব আসরে নেমে দাবি করে, মেয়েটি চাউ ইয়ানকি নামে এক চিনা কূটনীতিক। তবে বিভিন্ন সূত্র মারফত জানা গিয়েছে, মেয়েটি হবু কনের বন্ধু। সুমনিমা উদাস নামে যে বন্ধুর বিয়ের নিমন্ত্রণে নেপাল গিয়েছেন রাহুল, তাঁকে নিয়েও আলোচনা হয়েছে। ভারত বিরোধী প্রতিবেদনের প্রশংসা করে টুইট করেছিলেন পেশায় সাংবাদিক সুমনিমা। সেই টুইট ঘিরে বিজেপি প্রশ্ন তুলেছিল, কেন ভারত বিরোধী মতবাদের সমর্থকদের সঙ্গেই রাহুল গান্ধীর সুসম্পর্ক থাকে?

[আরও পড়ুন: বঙ্গে অমিত শাহ Live Update: হিঙ্গলগঞ্জে অমিত শাহ, ৩টি অত্যাধুনিক জলযানের উদ্বোধন

বিতর্কের আবহেই রাহুল গান্ধী এবং সরস্বতী ক্ষাত্রির ছবি প্রকাশ্যে আসায় স্বাভাবিক ভাবেই ফের আলোচনা শুরু হয়েছে। সরস্বতীর টুইট দেখে বোঝা যাচ্ছে, সুমনিমা এবং নিমা মার্টিন শেরপা অর্থাৎ তাঁর স্বামীর বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। টুইটে তিনি লিখেছেন, “সকলকে একসঙ্গে মিলিয়ে দেওয়ার ক্ষমতা রয়েছে সংগীতের। ভারতীয় সাংসদ মাননীয় রাহুল গান্ধীর সামনে কয়েকটি গান গাওয়ার সুযোগ পেয়েছি আমি। তাঁকে অত্যন্ত নম্র এবং সরল মানুষ বলে মনে হয়েছে আমার।” নববিবাহিত জুটিকে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, “আমাকে এই সুযোগ দেওয়ার জন্য সুমনিমাজি এবং নিমাজিকে ধন্যবাদ।” 

এই টুইটটি কংগ্রেস (Congress) নেতৃত্বের অনেকেই শেয়ার করেছেন। তারপরেই প্রকাশ্যে আসে ২০১৮ সালে নরেন্দ্র মোদির একটি টুইট। সেখানে তিনি সরস্বতীর গাওয়া গানের প্রশংসা করে লিখেছিলেন, “গান্ধীজির প্রিয় গান ‘বৈষ্ণব জন তু’ গানটি সরস্বতী ক্ষাত্রির কন্ঠে শুনতে ভুলবেন না।” কংগ্রেস নেতা অজয় কুমার লাল্লু সরস্বতী ক্ষাত্রির টুইটটি রিটুইট করে লিখেছেন, “সরল, সাধারণ মানুষ। আমার নেতা রাহুল গান্ধী।” তবে এই টুইট নিয়ে এখনও বিজেপির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

[আরও পড়ুন: ফাঁস বড়সড় নাশকতার ছক! কাশ্মীর পাক আউটপোস্টের কাছে গোপন সুড়ঙ্গের হদিশ ভারতীয় সেনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে