২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OTP নিয়ে বিভ্রান্তিতে চরমে বচসা, ক্যাব চালকের ঘুসিতে মৃত্যু যাত্রীর

Published by: Kishore Ghosh |    Posted: July 5, 2022 2:04 pm|    Updated: July 5, 2022 2:05 pm

Ola Driver Allegedly Killed Techie In Tamilnadu After Argument Over OTP | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাপ ক্যাব চালকের সঙ্গে যাত্রীর উত্তেজিত বচসার ঘটনা মাঝমাঝেই ঘটে। কিন্তু এক্ষেত্রে অনলাইন বুকিং নিশ্চিতকরণের ওটিপি (OTP) নম্বর নিয়ে বিভ্রান্তির জেরে হাতাহাতি অবধি গড়ায় ঘটনা। তাতেই তামিলনাড়ুতে (Tamilnadu) মৃত্যু হল এক যাত্রীর। চালকের মারে ওই যাত্রীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ। দ্রুত ওই যাত্রীকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হলেও বাঁচানো যায়নি। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত চালককে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যাত্রীর নাম উমেন্দ্র। তিনি কোয়েম্বাটুরের (Coimbatore) একটি সফটওয়্যার সংস্থার কর্মী। সপ্তাহান্তে এক আত্মীয়ের সঙ্গে দেখা করতে স্ত্রী-সন্তানদের নিয়ে চেন্নাইতে ছিলেন। রবিবার কোয়েম্বাটুরের একটি মলে সিনেমা দেখতে যান তিনি ও স্ত্রী। ফেরার সময় মোবাইল ফোন থেকে একটি অ্যাপ ক্যাব বুক করেন উমেন্দ্রর স্ত্রী। ক্যাবটি নির্দিষ্ট ঠিকানায় পৌঁছায়। কিন্তু অনলাইন বুকিং নিশ্চিতকরণের ওয়ান টাইম পাশওয়ার্ড নম্বর নিয়ে বিভ্রান্তি তৈরি হয় চালক ও যাত্রীর মধ্যে। যা নিয়ে উত্তেজিত বচসা বাধে উমেন্দ্র ও চালক রবির মধ্যে।

[আরও পড়ুন: মাঝ আকাশে বিপত্তি, দুবাইগামী দিল্লির বিমানের জরুরি অবতরণ করাচিতে]

মেজাজ দেখিয়ে চালক ওই দম্পতিকে গাড়ি থেকে নেমে যেতে বলে, সঠিক ওটিপি দিলে তবেই ওঠা যাবে বলে জানিয়ে দেয়। গাড়ি থেকে নামার সময় রাগে বেশ জোরে গাড়ির দরজা আটকান উমেন্দ্র। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠে চালক, সে হামলে পড়ে উমেন্দ্রর উপরে। একের পর এক ঘুসি মারতে থাকে।

[আরও পড়ুন: হিন্দু দেবদেবীর ছবি দেওয়া কাগজে মুড়ে মাংস বিক্রি, হাজতে যোগী রাজ্যের প্রৌঢ়

সংজ্ঞা হারিয়ে মাটিতে পড়ে যান উমেন্দ্র। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন স্ত্রী। যদিও হাসপাতালের চিকিৎসকরা জানিয়ে দেন, উমেন্দ্রর মৃত্যু হয়েছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, “উমেন্দ্র উত্তেজিতভাবে গাড়ির দরজা বন্ধ করতেই প্রথমে নিজের মোবাইল ফোনটি যাত্রীকে লক্ষ্য করে ছুড়ে মারে ক্যাব চালক। এরপর একের পর এক ঘুষি মারতে থাকে। ঘটনাস্থলে জ্ঞান হারান যাত্রী। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা উমেন্দ্র নামের ওই যাত্রীকে মৃত বলে ঘোষণা করেন। অভিযুক্ত রবিকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে