১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার করোনার বলি সুরাটের বৃদ্ধ, মৃত্যুর হার বাড়াচ্ছে উদ্বেগ

Published by: Tiyasha Sarkar |    Posted: March 22, 2020 4:22 pm|    Updated: March 22, 2020 4:22 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকঘণ্টার ব্যবধানে মৃত্যু হল আরও ১ করোনা আক্রান্তের। রবিবার দুপুরে সুরাট হাসপাতালে মৃত্যু হয় ওই বৃদ্ধের। কয়েকদিন ধরেই হাসপাতালে চিকিৎসাধীন ছিল তিনি। শেষ পাওয়া খবর অনুযায়ী একইদিনে দেশে মৃত্যু হল ৩ করোনা আক্রান্তের। দেশে মৃতের সংখ্যা বেড়ে হল ৮।

জানা গিয়েছে, ৬৯ বছরের ওই বৃদ্ধ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন। সর্দি-জ্বর নিয়ে হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। উপসর্গ দেখেই সন্দেহ দানা বাঁধে চিকিৎসকদের মধ্যে। এরপর নমুনা পরীক্ষা করতেই জানা যায় যে, করোনা আক্রান্ত ওই বৃদ্ধ। শুরু হয় চিকিৎসা। পরে রবিবার মৃত্যু হয় ওই বৃদ্ধের। জানা গিয়েছে, এদিন ভদোদরা হাসপাতালে মৃত্যু হয়েছে বছর ৬৫-এর এক বৃদ্ধারও। তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলেও রিপোর্ট এখনও মেলেনি। তাই ওই বৃদ্ধার মৃত্যুর কারণ নিয়ে ধন্দে চিকিৎসকরা।

[আরও পড়ুন: সোমবার বিকেল থেকে কলকাতা লকডাউন, করোনা রুখতে কড়া পদক্ষেপ রাজ্যের]

প্রসঙ্গত, শেষ কয়েকঘণ্টায় পরপর ৩ মৃত্যু চিন্তায় ফেলেছে চিকিৎসকদের। পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ার আশঙ্কা করছেন দেশবাসী। প্রসঙ্গত, করোনার থাবা থেকে বাঁচতে ইতিমধ্যেই একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে কেন্দ্র ও বিভিন্ন রাজ্য সরকারের তরফে। একাধিক রাজ্যে লকডাউন ঘোষণা করা হয়েছে। আগামিকাল বিকেল ৪টে থেকে পশ্চিমবঙ্গেও লকডাউন ঘোষণা করা হয়েছে।

 

[আরও পড়ুন: গীতাঞ্জলি এক্সপ্রেসে করোনা আতঙ্ক, আক্রান্ত সন্দেহে যাত্রীদের হাসপাতালে পাঠাল রেল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement