১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

গুজরাটে ভোটের আবহে মায়ের সঙ্গে ‘চায়ে পে আড্ডা’ মোদির, ভিডিও ভাইরাল

Published by: Sulaya Singha |    Posted: December 4, 2022 8:52 pm|    Updated: December 4, 2022 8:52 pm

PM Modi meets his mother Heeraben Modi in Gandhinagar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবারই বাক্সবন্দি হয়ে যাবে গুজরাটের ভাগ্য। আর তার ফল প্রকাশিত হবে আগামী বৃহস্পতিবার। ঠিক তার আগে ব্যস্ততার মধ্যেও মায়ের জন্য সময় বের করে নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দীর্ঘ প্রচার কর্মসূচির পর অবসর মিলতেই সোজা চলে গেলেন গান্ধীনগরের বাড়িতে। দেখা করলেন মা হীরাবেন মোদির সঙ্গে।

সংবাদ সংস্থা এএনআই একটি একটি ভিডিও পোস্ট করেছে। ৫২ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, মা হীরাবেনের পাশে বসে চা খেতে খেতে গল্প করছেন মোদি (PM Modi)। তাঁর পরনে সবুজ পাঞ্জাবি ও কমলা শাল। যেখানে বসে, তার ঠিক উপরেই বাঁধানো রয়েছে মা ও ছেলের ছবি। মায়ের কথা শুনে মোদিকে মুচকি হাসতেও দেখা যায়।

[আরও পড়ুন: ‘সরকারই গণতান্ত্রিক অধিকার কাড়ছে’, ঝালদা পুরসভায় রাজ্যপালের হস্তক্ষেপ চেয়ে চিঠি অধীরের]

প্রধানমন্ত্রী হওয়ার পর নানা কাজের ফাঁকেও বহুবার সময় বের করে মায়ের সঙ্গে গিয়ে দেখা করে এসেছেন মোদি। নিজের জন্মদিন হোক কিংবা লোকসভা ভোটে জয়, জীবনের স্পেশ্যাল দিনগুলিতে মায়ের আশীর্বাদ নিতে ভোলেন না মোদি। এবারও যেন তার ব্যতিক্রম হল না।  

দীর্ঘ ২৭ বছর গুজরাটে (Gujarat Election 2022) ক্ষমতায় বিজেপি সরকার। এবারও ক্ষমতা ধরে রাখতে মরিয়া প্রচার চালিয়েছে গেরুয়া শিবির। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রচারে ঘাটতি রাখেননি কেউ। তবে প্রচারের পালা শেষ। শেষ প্রথম দফার ভোটও। সোমবার দ্বিতীয় দফার ভোট দিয়ে শেষ হবে মোদির রাজ্যের নির্বাচন প্রক্রিয়া। আর গণনা ৮ ডিসেম্বর। আর কাজে ডুব দেবেন মোদি। তার আগে মায়ের সঙ্গে একান্তে সময় কাটালেন ছেলে।

[আরও পড়ুন: শিল্প-শ্রমিকের সেতুবন্ধনে উন্নততর হলদিয়া গড়ার ডাক, ক্ষুদিরাম মেলার সূচনা শশী-কুণালের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে