Advertisement
Advertisement
PM Modi

‘এই নির্বাচন সাধারণ নয়, উন্নত জীবনযাত্রার নির্ণায়ক’, ভোটের আগে এনডিএ প্রার্থীদের চিঠি মোদির

প্রথম দফার সব প্রার্থীকে চিঠি প্রধানমন্ত্রীর। তাঁর কথায়, আসন্ন লোকসভা নির্বাচন মোটেই সাধারণ নয়। আগামী দিনে ভারতবাসীর উন্নত জীবনযাত্রা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে এই নির্বাচন। প্রবল গরমের মধ্যে সাবধানে থাকার বার্তাও দিয়েছেন প্রধানমন্ত্রী।

PM Modi writes to NDA candidates of first phase of Lok Sabha 2024

ফাইল ছবি।

Published by: Anwesha Adhikary
  • Posted:April 17, 2024 11:51 pm
  • Updated:April 17, 2024 11:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪৮ ঘণ্টা পরেই দেশজুড়ে শুরু লোকসভা নির্বাচন (Lok Sabha 2024)। তার আগেই এনডিএ প্রার্থীদের চিঠি লিখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর কথায়, আসন্ন লোকসভা নির্বাচন মোটেই সাধারণ নয়। আগামী দিনে ভারতবাসীর উন্নত জীবনযাত্রা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে এই নির্বাচন। প্রবল গরমের মধ্যে সাবধানে থাকার বার্তাও দিয়েছেন প্রধানমন্ত্রী।

[আরও পড়ুন: প্রেম ভাঙায় আত্মঘাতী হলে দায়ী নয় সঙ্গী, পর্যবেক্ষণ দিল্লি হাই কোর্টের]

প্রথম দফার নির্বাচন হবে শুক্রবার। ওই কেন্দ্রগুলোতে বুধবার সন্ধে ৬টা থেকে বন্ধ হয়ে গিয়েছে নির্বাচনী প্রচার। তার ঠিক পরেই প্রথম দফার এনডিএ (NDA) প্রার্থীদের কাছে পৌঁছে গিয়েছে মোদির (Narendra Modi) চিঠি। সেখানে লেখা রয়েছে, “বয়স্করা নিশ্চই মনে রেখেছেন, গত ৫০-৬০ বছরে কংগ্রেসের সময়ে কীভাবে তাঁদের দিন কেটেছে। কিন্তু গত ১০ বছরে সমাজের প্রত্যেক স্তরের মানুষের জীবনযাত্রার উন্নতি হয়েছে। দূর হয়েছে অনেক সমস্যা। তবে এখনও অনেক কিছুই করা বাকি। তাই এই নির্বাচন মোটেই সাধারণ নয়। আগামী দিনে আমজনতার জীবনযাত্রায় উন্নতি করতে গেলে এই নির্বাচনের ফলাফল খুবই গুরুত্বপূর্ণ। ২০৪৭ সালের মধ্যে ভারতকে উন্নত দেশ হিসাবে গড়ে তোলার লক্ষ্য নিয়েছি আমরা। বিজেপিকে দেওয়া প্রতিটি ভোট সেই লক্ষ্যকে আরও মজবুত করবে।”

Advertisement

প্রত্যেক প্রার্থীকে আলাদা করে বিশেষ বার্তাও দিয়েছেন প্রধানমন্ত্রী। গরমের মধ্যে স্বাস্থ্যের খেয়াল রাখতে পরামর্শ দিয়েছেন। সেই সঙ্গে দেশবাসীর কাছে আবেদন জানিয়েছেন যেন চড়া রোদ ওঠার আগেই সকলে ভোট দিয়ে দেন। তবে এই প্রথমবার নয়। লোকসভা ভোটের আবহে এর আগেও একাধিক প্রার্থীর সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলেছেন মোদি। বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রকে ফোন করে ছিলেন তিনি। সন্দেশখালির এই প্রতিবাদী মহিলাকে শক্তিস্বরূপা বলে সম্বোধন করেন। কীভাবে প্রচার করবেন রেখা তা নিয়েও মোদি কথা বলেন। এবার প্রত্যেক প্রার্থীকে চিঠি দিয়ে তাঁদের সঙ্গে যোগাযোগ করলেন প্রধানমন্ত্রী।

Advertisement

[আরও পড়ুন: নাম ঘোষণা করেছিল দল, ‘হারের ভয়ে’ শেষবেলায় লোকসভার লড়াই থেকে সরলেন আজাদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ