BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আমি আপনার মধ্যে ঈশ্বর দেখেছি’, মহিলা অনুরাগীর কথায় প্রধানমন্ত্রীর চোখে জল

Published by: Paramita Paul |    Posted: March 7, 2020 4:15 pm|    Updated: March 7, 2020 4:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের প্রকাশ্যেই আবেগতাড়িত হয়ে পড়ালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সরকারি প্রকল্পের সহায়তায় নতুন জীবন পেয়েছেন উত্তরাখণ্ডের এক বাসিন্দা দীপা শাহ। সরকারি অনুষ্ঠানে প্রকাশ্যেই দীপা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানান। বলেন, “আমি ভগবানকে দেখি নি। কিন্তু আপনার মধ্যে আমি ভগবানকে দেখেছি। আপনার জন্য আমি নতুন জীবন পেয়েছি।” ওই মহিলার কথা শুনে আবেগতাড়িত হয়ে পড়েন প্রধানমন্ত্রী। কার্যত তাঁর চোখে জল চলে আসে। এই কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে।

উত্তরাখণ্ডে দেরাদুনে সরকারি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাজির ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন পক্ষাঘাতগ্রস্ত দীপা শাহও। তিনি জানান, “বছর খানেক আগে আমি পক্ষাঘাতে শয্যাশায়ী হয়ে গিয়েছিলাম। মাসে ওষুধের খরচ ছিল প্রায় পাঁচ হাজার চাকা। খরচ চালান কার্যত অসম্ভব ছিল। সেই সময় আমি প্রধানমন্ত্রী ভারতীয় জনঔষধি প্রযোজনার খোঁজ পাই। এই প্রকল্পে ওষুধের খরচ কমে দাঁড়ায় দেড় হাজার টাকা। সেই ওষুধের গুনে আজ আমি হাঁটতে চলতে পারছি।” এরপরই প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সঙ্গে ঈশ্বরের তুলনা করেন ওই মহিলা।

[আরও পড়ুন : চাপের মুখে পিছু হটল কেন্দ্র, তুলে নেওয়া হল দুই টিভি চ্যানেলের নিষেধাজ্ঞা]

দীপাদেবী এই প্রতিক্রিয়া শুনে চোখের জল ধরে রাখতে পারেননি প্রধানমন্ত্রীও। সংবাদ সংস্থা ANI-এর ভিডিওতে দেখা গিয়েছে, আবেগতাড়িত হয়ে পড়েন প্রধানমন্ত্রী। বেশ কিছু মূহূর্ত মুখ নামিয়ে বসেছিলেন তিনি। তাঁর চোখে জলও এসে গিয়েছিল। যদিও নিজেকে সামলে নেন তিনি। এই অনুষ্ঠান থেকে করোনা থেকে বাঁচতে একাধিক পরামর্শ দেন।

[আরও পড়ুন : সম্প্রীতির নজর! রাম মন্দির গড়তে প্রাচীন মুদ্রা উপহার মুসলিম যুবকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement