২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ১৯ অক্টোবর ২০২০ 

Advertisement

জন্মদিনের শুভেচ্ছায় আপ্লুত, এবার দেশবাসীর কাছে ‘উপহার’ চাইলেন মোদি

Published by: Paramita Paul |    Posted: September 18, 2020 11:52 am|    Updated: September 18, 2020 12:00 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) ৭০তম জন্মদিনে (Birth Day) দেশ-বিদেশ থেকে আসা শুভেচ্ছেবার্তার বন্যা বয়ে গিয়েছে। সকলেই তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেছেন। কেউ কেউ জানতে চেয়েছেন জন্মদিনে কী উপহার চান তিনি? শুক্রবার রাত সাড়ে বারোটা নাগাদ টুইটারে তারই জবাব দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেশবাসীর কাছে কী উপহার (Gift) চাইলেন তিনি?

একটি টুইটে তিনি লেখেন, “সারা দেশ, সারা বিশ্ব থেকে মানুষ আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। যাঁরা আমাকে শুভ কামনা জানিয়েথে তাঁদের প্রতি আমি কৃতজ্ঞ। এই শুভেচ্ছা নাগরিক উন্নয়নের কাজে আমায় আরও শক্তি জোগাবে৷” পরের টুইটে তিনি দেশবাসী তথা বিশ্ববাসীর কাছ থেকে উপহার চেয়েছেন। তুলে ধরেছেন ইচ্ছের তালিকা।

[আরও পড়ুন : কৃষি বিল ইস্যুতে NDA ছাড়ার পথে অকালিরা! মোদি বললেন, ‘কৃষকদের ভুল বোঝানো হচ্ছে’]

প্রধানমন্ত্রী মোদি লিখেছেন “অনেকে আমার জন্মদিনে জিজ্ঞাসা করেছিলেন, আমি কী চাই। আমি আমার ইচ্ছের তালিকাটি সকলের সামনে তুলে ধরছি।” তিনি লেখেন, “আমি চাই আপনারা সকলে মাস্ক পরুন সঠিকভাবে। সামাজিক দূরত্ব মেনে চলুন। ভিড় এড়িয়ে চলুন। নিজেদের রোগ প্রতিরোধ শক্তি বাড়ান৷ বিশ্বকে আরও স্বাস্থ্যকর করে তুলুন”৷ দেশবাসী প্রধানমন্ত্রীকে এই উপহার দিতে পারেন কি না, তাই এখন দেখার।

[আরও পড়ুন : ‘শ্রীকৃষ্ণের অবতার’! জন্মদিনে মোদিকে প্রশস্তিতে ভরিয়ে টুইট তথাগত রায়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement