BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নির্বাচনী প্রচারে অন্য ‘মোদি’! বিজেপি কর্মীদের কৌতূহল তুঙ্গে

Published by: Sulaya Singha |    Posted: March 24, 2019 12:27 pm|    Updated: March 24, 2019 12:27 pm

PM Narendra Modi's lookalike surprises everyone at BJP headquarters

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথায় সাদা চুল। দাড়ি-গোঁফও পাকা। চোখে চশমা। গায়ে সাদা ফতুয়ার উপর জহর কোট৷ এগিয়ে চলেছেন নয়াদিল্লিতে বিজেপি কেন্দ্রীয় কার্যালয়ের দিকে৷ কে ইনি? নরেন্দ্র মোদি? হ্যাঁ, তেমনটাই তো মনে হচ্ছে। আর মনে হওয়ার সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে সেলফি তোলার হিড়িকও পড়ে গিয়েছে পথচলতি লোকজনের মধ্যে। তিনিও হাত জোড় করে সকলকে বলছেন, “নমস্কার, আমি মোদি।” এ পর্যন্ত সব ঠিকই আছে৷ চমক এরপরই৷ ভদ্রলোকের  পুরো নাম শুনলেই ভুল ভাঙবে। বোঝা যাবে, প্রধানমন্ত্রী নন, তিনি আসলে প্রধানমন্ত্রীর এক ভক্ত। নাম জগদীশ মোদি।

[আরও পড়ুন:  দশ বছরে রাহুলের সম্পত্তি ৫৫ লক্ষ থেকে ৯ কোটি! কটাক্ষ বিজেপির]

হুবহু একই চেহারা। হাঁটাচলা থেকে কথা বলার ধরণ, সবই দেশের প্রধানমন্ত্রীর মতো। তাই এক ঝলকে বোঝার উপায়ই নেই যে তিনি মোদি নন। শনিবার রাজধানীতে বিজেপির সদর দপ্তরে পৌঁছে গিয়েছিলেন জগদীশ মোদি। উদ্দেশ্য, লোকসভা নির্বাচনের আগে প্রিয় দল বিজেপির প্রার্থী ও কর্মীদের শুভেচ্ছা জানানো। আর সেখানে পৌঁছতেই আমজনতার নজরে পড়ে যান তিনি। তাঁর হাবভাব দেখে অনেকেই বুঝতে পারেননি যে তিনি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নন। প্রথমে তাঁর সঙ্গে এগিয়ে গিয়ে আলাপ করেন অনেকে। পাশে দাঁড়িয়ে ছবিও তোলেন। তাঁর আসল পরিচয় জানার কৌতূহল ক্রমেই বাড়তে থাকে। জানা যায়, একটি রেস্তরাঁর কর্মী তিনি। মনেপ্রাণে মোদি ভক্ত। আর তাই আগামী পাঁচ বছর দিল্লির মসনদে মোদিকেই দেখতে চান৷

জগদীশ মোদির কথায়, “নির্বাচনে নরেন্দ্র মোদিরই জয় হোক। আমি চাই তিনিই আবার দেশের প্রধানমন্ত্রী হোন।” তবে কি মোদিকে দেখেই তাঁর মতো এমন পোশাক-পরিধান? না, তেমন নয়৷ ভক্ত মোদি জানাচ্ছেন, নরেন্দ্র মোদি লাইমলাইটে আসার আগে থেকেই তিনি এধরনের পোশাক পরেন। মজার বিষয় হল, কোনও দলের সঙ্গে সরাসরি যুক্ত না থেকেও বিজেপির জয়ের জন্য উত্তরপ্রদেশ-সহ দেশের বিভিন্ন প্রান্তে স্বেচ্ছায় নির্বাচনী প্রচার করে বেড়াচ্ছেন এই ভক্ত। উল্লেখ্য, এর আগেও মোদির অবিকল চেহারার অভিনন্দন পাঠক উঠে এসেছিলেন খবরের শিরোনামে। একনিষ্ঠ মোদি ভক্ত অভিনন্দন প্রচারও করতেন বিজেপির হয়ে। কিন্তু প্রধানমন্ত্রী তাঁর দেওয়া প্রতিশ্রুতি পূরণ করেননি, এই অভিযোগ উঠতেই শিবির বদল করেন তিনি। তবে লোকসভা নির্বাচনের আগে আরেক মোদিকে ভক্ত হিসেবে পেয়ে গেল বিজেপি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে