BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

প্রি-ওয়েডিং ফটো শুটে নৌকায় ‘টাইটানিক’ পোজ! আচমকাই তলিয়ে গেলেন হবু দম্পতি

Published by: Biswadip Dey |    Posted: November 10, 2020 9:43 pm|    Updated: November 10, 2020 9:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আগে প্রি-ওয়েডিং ফটো শুট (Pre-wedding photoshoot) এখন রীতিমতো ট্রেন্ডিং। গাঁটছড়া বাঁধার আগে হবু দম্পতিরা নানা ভঙ্গিমার ছবি তুলে নতুন জীবনে পা রাখার আগের মুহূর্তটিকে সেলিব্রেট করেন। তেমনই এক আনন্দঘন ফটো শুটের মুহূর্ত আচমকাই মর্মান্তিক হয়ে গেল মাইসুরুতে (Mysuru)। প্রি-ওয়েডিং ছবি তোলার সময় কাবেরী নদীর স্রোতে তলিয়ে গেল দুটি তাজা প্রাণ।

কুড়ি বছরের শশীকলার সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল ২৮ বছরের চন্দ্রুর। দু’জনেই মাইসুরুর ক্যাথমারানহল্লির বাসিন্দা। আগামী ২২ নভেম্বর তাঁদের বিয়ের দিন স্থির হয়েছিল। তার আগে পরিবারের কয়েকজন সদস্যের সঙ্গে তালাকাডু নামের এক স্থানে বেড়াতে আসেন তাঁরা। সেখানেই শুরু হয় ছবি তোলা। নদীতে একটি ছোট ডিঙি নৌকাতেই ভেসে পড়েছিলেন দু’জনে। যদিও সাঁতার জানতেন না কেউই। প্রথমে স্থানীয় এক রিসর্ট থেকে বড় নৌকা জোগাড় করার চেষ্টা করলেও ম্যানেজার জানান অতিথি ছাড়া অন্য কাউকে এই নৌকা দেওয়া হয় না। অগত্যা ছোট নৌকাই জোগাড় করেন তাঁরা।

[আরও পড়ুন: বম্বে হাই কোর্টের রায়কে চ্যালেঞ্জ, এবার শীর্ষ আদালতের দ্বারস্থ হলেন অর্ণব গোস্বামী]

তদন্তকারী পুলিশ অফিসার জানাচ্ছেন, পুরো ঘটনাই ঘটে যায় তাঁদের বাবা-মা ও ঘনিষ্ঠ আত্মীয়দের চোখের সামনে। তাঁর কথায়, ‘‘ওঁরা নৌকায় চড়ে বসার পরই দেখা যায়, জল বেশ গতিতে বইছে। সদ্য হয়ে যাওয়া বৃষ্টিতে নদী এখন জলে টইটম্বুর।’’

এরপরই ঘটে যায় বিপত্তি। বসে বসেই ‘টাইটানিক’ ছবির জ্যাক ও রোজের মতো দু’হাত দু’দিকে প্রসারিত করে ছবি তোলার ইচ্ছাপ্রকাশ করেন তাঁরা। তখনই আচমকা উলটে যায় নৌকা। মুহূর্তের মধ্যেই চোখের আড়ালে চলে যান দু’জন। পরে স্থানীয় মৎস্যজীবীদের সহায়তায় দু’জনের দেহ উদ্ধার করে পুলিশ।

[আরও পড়ুন: সত্যি হল আশঙ্কাই! তেজস্বীর বাড়া ভাতে ছাই দিল ওয়েইসি-মায়াবতীর জোট, বলছে কংগ্রেস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement