BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

উত্তরপ্রদেশের মন্দির থেকে উদ্ধার পুরোহিত ও তাঁর ছেলের রক্তাক্ত মৃতদেহ

Published by: Soumya Mukherjee |    Posted: May 29, 2020 3:45 pm|    Updated: May 29, 2020 3:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন ধরে দেশের বিভিন্ন প্রান্তে বেশ কয়েকজন সাধু ও পুরোহিতকে খুনের ঘটনা ঘটেছে। মহারাষ্টের পালঘর থেকে উত্তরপ্রদেশের বুলন্দশহর। খুন হয়েছে চারজন সাধু। বিষয়টি নিয়ে এখনও উত্তেজনা রয়েছে। এর মাঝেই শুক্রবার সকালে একটি শিব মন্দির থেকে ফের এক পুরোহিত ও তাঁর ছেলের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হল। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সম্বল জেলার নাকাশা থানার অর্ন্তগত রসুলপুর সরাই গ্রামে। তদন্ত নেমে এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে রসুলসরাই গ্রামের একটি শিব মন্দির থেকে পুরোহিত ও তাঁর ছেলের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। মৃত পুরোহিতের নাম অমর সিং (৬০) ও তাঁর ছেলে জয়বীর (২১)। তাঁদের ঘাড়ে গভীর ক্ষত ছিল। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রথমে ঘটনাটি আত্মহত্যা মনে করে হলেও তদন্তে নেমে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: বাঁদরামি! হাসপাতাল কর্মীর হাত থেকে করোনা পরীক্ষার স্যাম্পেল ছিনতাই বাঁদরের]

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২৭ এপ্রিল গভীর রাতে উত্তরপ্রদেশর বুলন্দশহরের অনুশাহর কোতয়ালি এলাকায় দুই সাধুকে খুন করা হয়। রাতে তাঁরা যখন মন্দির প্রাঙ্গণে ঘুমোচ্ছিলেন তখন ধারালো অস্ত্র দিয়ে তাঁদের খুন করা হয়। পরে এই খুনে জড়িতদের আটক করে পুলিশের হাতে তুলে দেন স্থানীয় বাসিন্দারা।

[আরও পড়ুন: ‘দেশবাসীকে জানান কী হচ্ছে’, ইন্দো-চিন সীমান্ত বিবাদ নিয়ে মোদিকে প্রশ্ন রাহুলের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement